শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-৩

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপডেট সময় বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩বার পঠিত


গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মাইলপোস্টের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের ৩ আরোহীর মৃত্যু হয়েছে। নিহত তিনজন হলেন- শিবগঞ্জ উপজেলার দাড়িদহ সোবানপুর গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে সুমন (১৬), দাড়িদহ কুপা গ্রামের শাজাহান আলীর ছেলে আব্দুল্লাহ্ (১৬) এবং একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে সাকিব (১৮)। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জের রাজাহার ইউনিয়নের পানিতলা এলাকায় নওগাঁ মোড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি আরটিআর (অ্যাপাচি) গাড়িতে তিন যুবক ছিল। তারা মোটরসাইকেলটি দ্রুত চালাচ্ছিল। হঠাৎ করে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে রাস্তার পাশে বসানো মাইলপোস্টে এসে ধাক্কা খায়। গতি বেশি থাকায় তিনজনই গুরুতর জখমসহ আঘাতপ্রাপ্ত হয়। পথচারীরা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

থানা সূত্রে জানা যায়, ঘটনাস্থলে ১ জন এবং গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরও ১ জন মারা যায়। অপরদিকে, উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তৃতীয় জনের মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. হারুন অর রশিদ বলেন, দুর্ঘটনায় আহত আব্দুল্লাহ নামে একজনকে এখানে আনা হয়। এরপর তিনি মারা যান।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদি হাসান বলেন, ঘটনাস্থলে একজন ও গোবিন্দগঞ্জ হাসপাতালে একজন এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তৃতীয় যুবকের মৃত্যু হয়।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..