বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:২৪ অপরাহ্ন

বিডি দর্পন ২৪.কম পত্রিকার নোয়াখালী প্রতিনিধি বোরহান উদ্দিন মোজাক্কির গুলিবিদ্ধ

mm
চৌধুরী নূপুর নাহার তাজ
  • আপডেট সময় শনিবার ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮১বার পঠিত

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধায় নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপাজেলার চাপরাশিহাট এলাকায় আব্দুল কাদের মির্জা ও মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলাকালে সংবাদ সংগ্রহ করতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন বিডি দর্পন ২৪. কম পত্রিকার নোয়াখালীর প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির। এসময় আহত হয়েছেন অর্ধশতাধিক। গুরুতর আহত মুজাক্কিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অবস্থানরত মুজাক্কিরের বড় ভাই প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালন করতে ঘটনাস্থলে উপস্থিত ছিল মুজাক্কির। তখন সেখানে অস্ত্রহাতে সন্ত্রাসীরা মহড়া দিচ্ছিল। সেই ঘটনার ভিডিও মোবাইলে ধারণ করে ফেলে সে। বিষয়টি টের পেয়ে সন্ত্রাসীরা তার মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন বাঁধা দিলে খুব কাছ থেকে তাকে গুলি করে সন্ত্রাসীরা। একপর্যায়ে মোবাইল ছিনিয়ে নিয়ে যায় তারা।

প্রসঙ্গত, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট এলাকায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করতে প্রস্তুতি নেন আওয়ামী লীগের উপজেলা সাংগঠনিক সম্পাদক ও উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

এসময় সাবেক চেয়ারম্যানের নেতৃত্বে একটি মিছিল বাজারের দলীয় কার্যালয়ে দিকে যায়। হঠাৎ করে ওই মিছিলে আবদুল কাদের মির্জার সমর্থক জামাল উদ্দিন লিটনসহ কিছু লোক বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ ঘটনায় বিডি দর্পন ২৪ পত্রিকার নোয়াখালীর প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..