শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে ইমামদের সাথে খুদ্দামুল কুরআনের মতবিনিময় সভা

mm
পার্বত্যাঞ্চল প্রতিনিধি:
  • আপডেট সময় রবিবার ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৮বার পঠিত

খাগড়াছড়িতে মসজিদের ইমামদের সাথে খুদ্দামুল কুরআন বাংলাদেশ এর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ফেব্রুয়ারী) সকাল ৯টায় খাগড়াছড়ি জেলা সদরের গঞ্জপাড়া মদিনাতুল উলুম মাদ্রাসায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খুদ্দামুল কুরআনের খাগড়াছড়ির দায়িত্বশীল মাওলানা নুরুল কবির আরমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুদ্দামুল কুরআনের কেন্দ্রীয় পরিচালক মাওলানা মুফতি বখতিয়ার সরদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় দায়িত্বশীল ইঞ্জিনিয়ার নুরুল হক, ইঞ্জিনিয়ার আবদুল আলীম, মাওলানা জাবের আহমদ, খাগড়াছড়ি কওমি মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের উপদেষ্টা মাওলানা মুফতি ইমাম উদ্দিন কাসেমী ও মাওলানা হাবিবুল্লাহ জাহাঙ্গীর।

মাওলানা মুফতি বখতিয়ার সরদার বলেন, মসজিদ, মাদ্রাসা ও অন্যান্য খেদমতের পাশাপাশি বন্ধ হয়ে যাওয়া মক্তব গুলো পুনরায় চালুর ব্যাপারে উদ্যোগী হতে হবে। কোন শিশু যাতে কুরআন শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

খাগড়াছড়ি জেলা শহরে খুদ্দামুল কুরআনের ১০টি কেন্দ্র মডেল হিসেবে দেখতে চাই।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সবুজবাগ জামে মসজিদ মাওলানা ইউসুফ, খাগড়াছড়ি মহিলা মাদ্রাসার পরিচালক মাওলানা মীর তৈয়ব, মোহাম্মদপুর জামে মসজিদের খতিব মাওলানা হাফেজ দেলোয়ার হোসাইন, মাওলানা রেজাউল করিম মেজবাহ, মাওলানা হাফেজ শহিদুল ইসলাম, মাওলানা মোস্তাক, মাওলানা নাসির উদ্দিন মাওলানা আব্দুস সবুর প্রমূখ।

পরিশেষে দেশ,জাতি ও ইসলামের সার্বিক কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..