মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

নওগাঁর ধামইরহাটে রাতের বেলায় বাড়ীতে হামলা-ভাংচুর ও চুরির মামলায় আটক-৩

mm
আবু মুছা স্বপন (নওগাঁ) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ৩ মার্চ, ২০২১
  • ২১৮বার পঠিত



নওগাঁর ধামইরহাটে আগ্রাদ্বিগুন ইউনিয়নে রাতের বেলায় বাড়ীতে হামলা-ভাংচুর ও চুরির মামলায় ৩ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আটককৃতদের ৩ মার্চ দুপুরে নওগাঁ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৩ ফেব্রুয়ারী রাত ১১ টায় উত্তর কাশিপুর গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে মো. ইউনুছ আলী’র সাবেক স্ত্রী মোসা. সুফিয়া বেগম (২৭) এর নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ঘরের তালা ভেঙ্গে বাড়ীতে প্রবেশ করে। এ সময় বাড়ীতে থাকা ২০ বস্তা সিমেন্ট, ৭টি কড়াই, ৫টি কুরনি, ১টি বেলছা, ১টি কুদাল ও শালসহ ১০টি সিলিংফ্যান এবং নগদ ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় এবং ইটের প্রাচীর গুড়িয়ে দেয়। এ বিষয়ে ভুক্তভোগী ইউনুছ আলী বাদী হয়ে ১ মার্চ ধামইরহাট থানায় মামলা দায়ের করলে (মামলা নং-০২) ২ মার্চ বিকেলে এস.আই সবুজ আলী অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামী রামচন্দ্রপুর গ্রামের আ. সামাদের ছেলে আবেদুল ইসলাম (৩২) ও মো. রফিকুল ইসলাম (৩৮) ও মৃত আ. হামিদের ছেলে সাইদুল ইসলাম (৩০) কে আটক করে।

ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, ‘রাতের বেলায় বাড়ীতে অনধিকার প্রবেশ করে হামলা, ভাংচুর ও চুরির অভিযোগ পেয়ে নিয়মিত মামলা রুজু করে ৩ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে, বাকীদের গ্রেফতারে পুলিশ মাঠে কাজ করছে।’

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..