মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

আধিপত্য বিস্তার নিয়ে রাজশাহীর চরাঞ্চলে যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা

mm
রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ২৫ মার্চ, ২০২১
  • ৩৯বার পঠিত

রাজশাহীর বাঘায় এক যুবককে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত যুবকের নাম ইব্রাহিম দেওয়ান (৩৫)। তিনি বাঘা উপজেলার পদ্মার চরাঞ্চল চৌমাদিয়া গ্রামের হাবু দেওয়ানের ছেলে।

এ ঘটনায় মোশাররফ হোসেন (৩৭) নামের আরও একজনকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। বুধবার (২৪ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পদ্মার চরাঞ্চল চৌমাদিয়া বাজারে এই ঘটনা ঘটেছে।

প্রতিপক্ষ রশিদ বাহিনীর গুলিতে ইব্রাহিম দেওয়ানের মৃত্যু হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে।

স্থানীয়রা জানান, রশিদ ও জিয়া চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা চরাঞ্চলে আধিপত্য বিস্তার করার জন্য এলাকায় আতঙ্ক ছড়ায়।

রাজশাহীর বাঘা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবদুল বারী জানান, বুধবার রাতে চরাঞ্চলের চৌমাদিয়া গ্রামের রেজ্জাকের বাড়ির নিকটে বসে ছিল ইব্রাহিম ও মোশারফ।

এ সময় চরাঞ্চলের রশিদ বাহিনী ও জিয়ার বাহিনীর লোকজন অতর্কিত তাদের ওপর হামলা চালায়। ইব্রাহিমকে প্রথমে কোপানো হয়। তাকে প্রকাশ্যেই গুলি করা হয়। এতে ঘটনাস্থলে ইব্রাহিম দেওয়ান এর মৃত্যু হয়। পরে ও মোশারফকে তুলে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, স্থানীয়রা রাত সোয়া ১১টার দিকে ইব্রাহিমের মরদেহ উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তবে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সোলাইমান জানান অনেক আগেই তার মৃত্যু হয়েছে। বর্তমানে নিহতের মরদেহ থানায় রাখা হয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। হত্যার কারণ ও জড়িতদের খুঁজে বের করতে তদন্ত কাজ করছে বলেও জানান বাঘা থানার এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..