মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

পলাশবাড়ীর কিশোরগাড়ী ইউপি’র নির্বাচনের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপডেট সময় বুধবার ৩১ মার্চ, ২০২১
  • ৩২বার পঠিত

সীমানা সংক্রান্ত জটিলতার অজুহাতে দীর্ঘ ১৯ বছর থেকে বন্ধ রয়েছে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ইউপি’র নির্বাচন। অতিদ্রুত নির্বাচনের দাবিতে গতকাল ৩১ মার্চ বুধবার গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে কিশোরগাড়ী ইউপি’র সচেতন ভোটারদের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন চালাকালে বক্তব্য রাখেন, রোস্তম আলী মাস্টার, হারুন অর রশিদ মঞ্জু, জসিম উদ্দিন, সুরুজ হক লিটন, আব্দুর রহমান, মহির উদ্দিন, কফিল উদ্দিন মাস্টার প্রমূখ।

বক্তারা বলেন, পলাশবাড়ী পৌরসভা গঠনকল্পে কিশোরগাড়ী, পলাশবাড়ী ও বরিশাল ইউপি’র সীমানা নিয়ে পৌর এলাকা নির্ধারণ করা হয়। এতে কিশোরগাড়ী ইউপি’র ৪টি এবং বরিশাল ইউপি’র ১টি গ্রাম পৌরসভার অন্তভুক্ত করা হয়। কিন্তু বিগত ২০২০ সালের ১০ ডিসেম্বর পলাশবাড়ী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হলেও সীমানা জটিলতার অজুহাতে বন্ধ রাখা হয়েছে ১নং কিশোরগাড়ী ইউপি’র নির্বাচন। এ সংক্রান্ত হাইকোর্টের নিষেধাজ্ঞা ২০১৭ সালে খারিজ হলেও অদৃশ্য কারণে নির্বাচন না হওয়ায় এলাকাবাসী উদ্বিগ্ন হয়ে পড়েছে। তারা অনতিবিলম্বে অত্র ইউপি’র নির্বাচন দাবি করেছেন।

উল্লেখ্য, পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ইউপি’র দীর্ঘ ১৯ বছর যাবৎ ভোট না হওয়ায়, মহামান্য হাইকোর্টের রিট মামলা নম্বর-৭৬৯৩/২০১১ এবং আপিলেট ডিভিশনের সিভিল মিস পিটিশন নং-৭১৯/২০১১ মামলা খারিজ হওয়া সত্বেও ১নং কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু সরকারী সকল সুযোগ-সুবিধা ভোগ করে আসছেন। চেয়ারম্যান এর সকল সরকারী সুযোগ বন্ধসহ দ্রুত ইউপি নির্বাচন দাবি সচেতন ভোটারদের।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..