মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন

মাদারীপুরের কালকিনিতে তেলবাহী লরিচাপায় নিহত ২; গাছের গুড়ি ফেলে বিক্ষোভ

mm
মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ১ এপ্রিল, ২০২১
  • ৪৫বার পঠিত

মাদারীপুর জেলার কালকিনিতে তেলবাহী লরিচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার ডাসার থানাধীন পান্থাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের গৌরনদী উপজেলার টরকী এলাকার আলাউদ্দিন ফকিরের ছেলে তুহিন ফকির (২৩) ও মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরের মিন্টু কাজীর ছেলে আরাফাত কাজী (২৪)। নিহতরা সম্পর্কে বিয়াই।

এদিকে দুর্ঘটনার পর নিহতদের স্বজনরা রাস্তায় টায়ার জ্বালিয়ে ও গাছের গুড়ি ফেলে দুই ঘণ্টা বিক্ষোভ করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, দুপুরে বরিশাল থেকে তেলবাহী একটি লরি মাদারীপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। লরিটি ডাসার থানাধীন পান্থাপাড়া এলাকায় আসলে বিপরীত দিকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তুহিন মারা যান। আহত অবস্থায় আরাফাতকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এ ঘটনার প্রতিবাদে নিহতের স্বজনরা প্রায় দুই ঘণ্টা শেখ হাসিনা মহাসড়ক ও ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

মাদারীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া বলেন, খবর পাওয়া মাত্রই আমরা দ্রুত ঘটনাস্থলে চলে আসি। স্থানীয়রা প্রথমে একটি মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করলে পুলিশ গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে। পরে আবারও তারা মস্তফাপুর বাসস্টান্ডে ঢাকা-বরিশাল মহাসড়কে টায়ার জ্বালিয়ে গাড়ি চলাচল বন্ধ করে দেয়। সেখানেও পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে। তবে তেলবাহী লরিটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..