মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ১ হাজার ৮’শ টাকা জরিমানা আদায়

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপডেট সময় সোমবার ৫ এপ্রিল, ২০২১
  • ৫৩বার পঠিত


দেশে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি রোধে দ্বিতীয় ধাপে সরকারি বিধি ও নির্দেশনানুযায়ী মুখে মাস্ক পরিধান, নিষিদ্ধ দোকানপাট খোলা রাখায় গাইবান্ধার পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক ১ হাজার ৮’শ টাকা জরিমানা আদায় করেছে।

সোমবার ৫ এপ্রিল বিকেলে পৌরশহরের স্থানীয় জিরো পয়েন্ট চৌমাথা মোড় এলাকাসহ শহরের অন্যত্র উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান নয়ন-এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ টীমের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়।
এসময় মাস্ক পরিধান ব্যতিত বাহিরে ঘোরাফেরাসহ হোটেলসহ নিষিদ্ধ ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে পরিচালনার অপরাধে এ জরিমানা আদায় করা হয়। করোনা ভাইরাস সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। করোনা ভাইরাসের মহামারি আবারো আমাদের জীবন যাত্রাকে ব্যহত করছে। দেশে প্রতিদিনই প্রাণহানী ঘটছে এবং মৃতের সংখ্যা দিনের পর দিন বেড়েই চলেছে।

করোনার দ্বিতীয় ঢেউয়ের এইসময় অনেকেই আক্রান্ত হচ্ছেন। এজন্য নতুন করে স্বাভাবিক জীবনযাত্রা বিপর্যস্ত হয়ে পড়েছে। এরই ধারাবাহিকতায় লকডাউনে গিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা কালীন সবাইকে মাস্ক পরিধানসহ সরকারি স্বাস্থবিধি নিশ্চিত করার আহবান জানানো হয়। এসময় নিজে মাস্ক পড়ুন এবং অন্যদের স্বতঃস্ফুর্ত সহযোগিতা করুন। আর সার্বজনীন জনস্বার্থে এটাই হোক আমাদের নিত্যদিনের অঙ্গিকার।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..