রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৩১ অপরাহ্ন

নড়াইলের পেড়লী পুলিশ ক্যাম্পের কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

mm
ফরহাদ খাঁন নড়াইল প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ১২ এপ্রিল, ২০২১
  • ৭৫বার পঠিত

নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী পুলিশ ক্যাম্পের এস আই রেজাউল করিমের বিরুদ্ধে নানা অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ভূক্তভোগী পরিবারের আয়োজনে সোমবার (১২ এপ্রিল) দুপুরে নড়াইল জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে পেড়লী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম অভিযোগ করে বলেন, এস আই রেজাউল করিম ভুয়া ঠিকানায় চাকুরি করছেন। তিনি নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামের স্থায়ী বাসিন্দা হয়েও নিজ জেলাতে চাকুরি করছেন। প্রকৃত ঠিকানা গোপন রেখে পার্শ্ববর্তী খুলনা জেলার তেরখাদা উপজেলার বলর্দ্ধনা গ্রামের স্থায়ী বাসিন্দা দেখিয়ে ভুয়া ঠিকানায় পুলিশ বাহিনীতে যোগদান করেন।

এছাড়া গত ১০ জানুয়ারি পেড়লী গ্রামে আমাদের (নজরুল ইসলাম) বাড়ির পাশের রাস্তায় দাঁড়িয়ে বীর মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধুকে নিয়ে বাজে মন্তব্য করেন এস আই রেজাউল করিম। এই পুলিশ কর্মকর্তা ক্ষমতার অপব্যবহার করে প্রায়ই আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলার হুমকি দিচ্ছেন।

আমরা এস এম রেজাউল করিমের যথাযথ বিচার ও পেড়লী পুলিশ ক্যাম্প থেকে অপসারণ দাবি করছি।

এ ব্যাপারে পেড়লী পুলিশ ক্যাম্পের এস আই রেজাউল করিম সাংবাদিকদের বলেন, এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় নিষ্ঠার সঙ্গে কাজ করায় আমার বিরুদ্ধে নজরুল ইসলাম ও তার ভাই কামরুল ইসলাম অপপ্রচার চালাচ্ছেন। বিষয়টি কর্তৃপক্ষ অবগত আছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-নজরুল ইসলামের বড় ভাই কামরুল ইসলামসহ পরিবারের সদস্যরা।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..