বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

মুশফিকের ব্যাটের নিলাম কার্যক্রম সম্পন্ন

প্রকাশক
  • আপডেট টাইম : শুক্রবার ১৫ মে, ২০২০
  • ১৫বার

দেশের টেস্ট ক্রিকেটের ইতিহাসে প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানো মুশফিকুর রহিমের সেই ব্যাটটির নিলাম কার্যক্রম শেষ হয়েছে বলে জানিয়েছে নিলাম আয়োজন প্রতিষ্ঠান। যাচাই-বাছাই শেষে শুক্রবার রাতে ঘোষণা করা হবে বিজয়ীর নাম।

ব্যাটটি নিলামে তোলা ‘স্পোর্টস ফর লাইভে’র ফেইসবুক পেজ থেকে বৃহস্পতিবার রাতে এক পোস্টে এ তথ্য জানানো হয়। একই পোস্ট নিজের ভেরিফাইড ফেইসবুক পেজ থেকে শেয়ার করে বিষয়টি জানিয়েছেন মুশফিকও।

তাতে বলা হয়েছে, “দীর্ঘ অপেক্ষার নিলাম কার্যক্রম শেষ হলো এইমাত্র। যাচাই-বাছাই শেষে আগামীকাল ১৫ই মে, ২০২০ (শুক্রবার ) রাত সাড়ে নয়টায় (৯:৩০) এক লাইভ অনুষ্ঠানে “স্পোর্টস ফর লাইফ”-এর নিলামের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। উক্ত লাইভ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ক্রিকেটার মুশফিকুর রহিম।”

ঐতিহাসিক এই ব্যাট বিক্রির টাকা করোনাভাইরাসের কারণে সংকটে পড়া অসহায়দের দান করবেন বাংলাদেশ দলের অন্যতম সেরা এই ব্যাটসম্যান মুশফিক।

ছয় লাখ টাকা ভিত্তিমূল্য দিয়ে ৯ মে রাতে নিলামে তোলা হয় ব্যাটটি। বুধবার এর দাম অর্ধকোটি ছাড়ায়! অবশ্য বিডিংয়ে প্রচুর ভুয়া কল আসার ঘটনা ঘটছে বলেও জানিয়েছিল আয়োজক কর্তৃপক্ষ। বাধ্য হয়ে বিডিং প্রক্রিয়া কিছুক্ষণের জন্য বন্ধ রাখতেও বাধ্য হয় তারা।

২০১৩ সালে গলে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে খেলেছিলেন ঠিক ২০০ রানের ইনিংস, যা ছিল দেশের ইতিহাসে টেস্টে প্রথম কোনো ব্যাটসম্যানের ডাবল সেঞ্চুরি স্পর্শের নজির।

উল্লেখ্য, বাংলাদেশের টেস্ট ইতিহাসের এখন পর্যন্ত পাঁচটি ডাবল সেঞ্চুরির তিনটিই মুশফিকের দখলে! তার অপর দুটি ডাবল জিম্বাবুয়ের বিপক্ষে।

নিলামে প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানো ব্যাটে ভালো সাড়া পেলে সংগ্রহে থাকা আরও কিছু স্মারক নিলামে তুলতে চান মুশফিক।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ