বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

সেঞ্চুরি করেও কেন সুযোগ পাইনি

প্রকাশক
  • আপডেট টাইম : শুক্রবার ১৫ মে, ২০২০
  • ৯বার

ভারতের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্য একটি প্রশ্ন সাজিয়ে তুলে রেখেছেন মনোজ তিওয়ারি। অতীতে সুযোগ পেলেও তাকে কখনও প্রশ্নটি করেননি পশ্চিবঙ্গের তারকা ক্রিকেটার। তবে ভবিষ্যতে সুযোগ হলে ধোনিকে অবশ্যই সেটি করবেন তিনি। জানতে চাইবেন– দেশের হয়ে সেঞ্চুরি করার পরও দীর্ঘ ১৪ ম্যাচ কেন তাকে মাঠে নামানো হয়নি।

টিম ইন্ডিয়ার হয়ে ১২ আন্তর্জাতিক ওয়ানডে ও ৩ টি-টোয়েন্টি ম্যাচ খেলেন মনোজ। ২০১১ সালের ডিসেম্বরে চেন্নাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১০৪ রানের ঝকঝকে ইনিংস খেলেন তিনি। সেই ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কারও ওঠে তার হাতে। তবে ঠিক পরের ম্যাচেই তাকে রিজার্ভ বেঞ্চে বসিয়ে দেয়া হয়।

দীর্ঘ ১৪ ম্যাচ পর অবশেষে মূল একাদশে জায়গা পান মনোজ। ততদিনে খেলার প্রতি বেশ উৎসাহ হারিয়ে ফেলেন তিনি। পরে মেন ইন ব্লুদের হয়ে আরও কিছু ম্যাচ খেলার সুযোগ পান বাংলার ক্রিকেটার। তবে ভারতীয় দলে জায়গা পাকাপোক্ত করতে পারেননি একসময়ের প্রতিশ্রুতিশীল ও সম্ভাবনাময়ী ক্রিকেটার।

লকডাউনের মাঝে ফ্যানকোড অ্যাপে প্রকাশিত ভিডিওতে মনোজ জানালেন, তিনি এখনও দলনায়ক ধোনিকে জিজ্ঞাসা করেননি কেন এমনটি হয়েছিল।

তিওয়ারি বলেন, কখনই ভাবিনি সেঞ্চুরি করে ম্যান অব দ্য ম্যাচ হওয়ার পর ১৪ ম্যাচে প্লেয়িং ইলেভেনে স্থান হবে না আমার। তবে আমি সবসময় দলনেতা, কোচ ও টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তকে সম্মান জানিয়েছি। সেই সময় তাদের পরিকল্পনায় হয়তো অন্য কিছু ছিল।

তিনি বলেন, পরে কখনও ধোনিকে জিজ্ঞাসা করার যথাযথ সুযোগ পাইনি। অধিকন্তু উৎসাহ বোধও করিনি, কেন এমনটি হয়। আমি বরাবরই সিনিয়রদের শ্রদ্ধা করি। তবে আগামীতে প্রশ্নটি করার ইচ্ছা রয়েছে আমার।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ