বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

আমার ও স্ত্রীর কাছে ধোনি মেসির মতো রায়না

প্রকাশক
  • আপডেট টাইম : শুক্রবার ১৫ মে, ২০২০
  • ২১বার

দেখতে দেখতে দাম্পত্য জীবনের পাঁচ বছর পার করে ফেললেন সুরেশ রায়না ও প্রিয়াংকা চৌধুরী। ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন তারা। এক মেয়ে ও এক ছেলে নিয়ে তাদের এখন সুখের সংসার।

প্রিয়াংকা বর্তমানে পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। আগে ব্যাংকার ছিলেন। এখন সমাজকর্মীও তিনি। তার নিজেরই রয়েছে এনজিও। বহুমুখী প্রতিভাধারী এ নারী ভালোবাসেন ফুটবল।

অন্যদিকে ক্রিকেট অন্তঃপ্রাণ রায়না। সম্প্রতি আন্তর্জাতিক মাতৃদিবসে ইনস্টাগ্রাম লাইভে আসেন তারা। তাতে জানা যায়, শুধু স্বামী নয়, প্রিয়াংকার হৃদয়েও বিরাট জায়গাজুড়ে আছেন মাহেন্দ্র সিং ধোনি।

রায়না বলেন, ক্রিকেট নিয়ে অনেক প্রশ্ন আছে আমার স্ত্রীর। আমি খেলে এসে তাকে সেসব প্রশ্নের উত্তর দিই। সে আমাকে বলে­– আচ্ছা ধোনি ভাই কেন কিপিং করার সময় হেলমেট খুলে নিজের পেছনে রাখে? আর কেন ক্রিকেট একদিকে খেলা হয় না, বারবার দিকবদল করতে হয়? তার প্রশ্নগুলো আমার বেশ মজা লাগে। আসলে ফুটবল বেশি পছন্দ করে প্রিয়াংকা। মেসির বড় ভক্ত ও। আমাদের কাছে মাহি ভাইও মেসি।

ধোনিকে অত্যন্ত সমীহ করেন রায়না। দীর্ঘদিন তার নেতৃত্বে জাতীয় দলে খেলেছেন তিনি। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়েও ক্যাপ্টেনকুলের অধিনায়কত্বে খেলছেন এ বাঁহাতি ব্যাটসম্যান।

ধোনির হলুদ ব্রিগেডের সর্বকালের সর্বোচ্চ রান সংগ্রাহক রায়নাই। সিএসকের জার্সিতে ১৮৮ ম্যাচে ৫৩৬৯ রান করেছেন তিনি। ৩৩ গড় ও ১৪০ স্ট্রাইকরেট তার। বলাবাহুল্য চলতি বছর আইপিএল হলে ফের দুজনের জোট দেখা যাবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ