বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

১ম ভারতীয় হিসেবে ভূষিত সানিয়া মির্জা

প্রকাশক
  • আপডেট টাইম : শুক্রবার ১৫ মে, ২০২০
  • ৯বার

আক্ষরিক অর্থেই সবার হৃদয় জিতলেন সানিয়া মির্জা। শুধু আন্তর্জাতিক টেনিস মহলে নয়, বরং সমগ্র ভারতবাসীর। উপমহাদেশের প্রথম টেনিস তারকা হিসেবে ফেডকাপের ‘হার্ট অ্যাওয়ার্ড’ জিতলেন তিনি।

এ পুরস্কার দেশবাসী ও সমর্থকদের উৎসর্গ করেছেন সানিয়া। এতেই ক্ষ্যান্ত হননি তিনি। পুরস্কার বাবদপ্রাপ্ত অর্থ করোনা ত্রাণ তহবিলে দান করার ঘোষণা দিয়েছেন ভারতীয় টেনিস তারকা।

মাতৃত্বকালীন অবসর কাটিয়ে কোর্টে ফেরার পর ফেডকাপে অনবদ্য অবদান রাখেন সানিয়া। মূলত এ কারণেই তার হাতে এ পুরস্কার উঠেছে।

হায়দরাবাদী কন্যার সঙ্গে এ পুরস্কারের দৌড়ে ছিলেন আরও অনেক প্রতিযোগী। তবে সবাইকে পেছনে ফেলে তা ক্যাবিনেটে ভরেন তিনি। সমর্থকদের অনলাইন ভোটের মাধ্যমে মনোনীত তারকাদের মধ্য থেকে বেছে নেয়া হয় তাকে।

গেল ১ মে থেকে এক সপ্তাহের অনলাইন ভোটিং শেষে বিজয়ী হিসেবে সম্প্রতি সানিয়ার নাম ঘোষণা করে ফেডকাপ কর্তৃপক্ষ। এশিয়া-ওশেনিয়া গ্রুপে মোট ভোট পড়েছে ১৬ হাজার ৯৮৫। এর মধ্যে ১০ হাজারেরও বেশি ভোট পেয়েছেন ভারতীয় টেনিস সেনসেশন। অর্থাৎ ৬০ শতাংশেরও বেশি ভোট পেয়ে এ পুরস্কার জেতেন তিনি।

পুরস্কার মূল্যের ২ হাজার মার্কিন ডলার নিজের পছন্দের কোনো সংস্থাকে দান করবেন সানিয়া। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এ অর্থ দান করার কথা জানিয়েছেন তিনি।

সর্বভারতীয় টেনিস সংস্থার পক্ষে প্রেস বিজ্ঞপ্তিতে সানিয়া বলেন, প্রথম ভারতীয় হিসেবে ফেডকাপের হার্ট অ্যাওয়ার্ড জেতা গর্বের বিষয়। সারা দেশ ও আমার সমর্থকদের এ পুরস্কার উৎসর্গ করছি আমি। যারা আমাকে ভোট দিয়েছেন, তাদের ধন্যবাদ জানাই। আশা করি, ভবিষ্যতে দেশকে আরও সম্মান এনে দিতে পারব।

উল্লেখ্য, সানিয়া পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী। তাদের ঘরে রয়েছে এক ছেলে সন্তান। তার নাম ইজহান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ