রবিবার, ১৬ মে ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন

পীরগাছায় সন্ত্রাসী দলের এক সদস্য আটক : মামলা তুলে নিতে হুমকী

mm
একরামুল ইসলাম,পীরগাছা (রংপুর) প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার ২০ এপ্রিল, ২০২১
  • ১১৭বার পঠিত
পীরগাছায় সন্ত্রাসী দলের এক সদস্য আটক : মামলা তুলে নিতে হুমকী

রংপুরের পীরগাছায় বাড়িতে হামলা চালিয়ে অনার্স পড়–য়া এক ছাত্রী অপহরণের ঘটনায় জড়িত সন্ত্রাসী দলের সদস্য রুবেল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাকে আটক করা হয়। এদিকে ওই ঘটনায় জড়িত অন্যান্য সন্ত্রাসীরা গ্রেফতার না হওয়ায় মামলা তুলে নিতে হুমকী দেয়া হচ্ছে বলে জানিয়েছেন ওই ছাত্রী ও তার পিতা আবুল কালাম আজাদ।

জানা যায়, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় উপজেলার তাম্বুলপুর গ্রামের আমিনুল ইসলামের বখাটে ছেলে জোবাইদুল ইসলাম @ হৃদয় ও তার সাঙ্গপাঙ্গরা গত বৃহস্পতিবার রাতে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে দুটি মাইক্রোবাস যোগে গিয়ে হামলা চালায় একই গ্রামের আবুল কালাম আজাদের বাড়িতে। তারা ব্যাপক ভাংচুর ও মারপিট করে আবুল কালাম আজাদের মেয়ে রংপুর কারমাইকেল কলেজ ছাত্রী উম্মে কুলছুম কেয়া (২১)’কে অপহরণ করে নিয়ে যেতে থাকে।

এসময় স্থানীয় লোকজন ও মসজিদের মুসল্লীরা এগিয়ে গিয়ে একটি মাইক্রোবাসসহ মাইদুল ইসলাম নামের এক সন্ত্রাসীকে আটক এবং অপহৃত ছাত্রীকে উদ্ধার করেন। এসময় অন্যান্য সন্ত্রাসীরা তাদের হাতে থাকা ধারারো ছোরা, কিরিচ, রামদা ইত্যাদি ফেলে পালিয়ে যায়। এঘটনায় ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৮/১০ জনের নামে পীরগাছা থানায় মামলা দায়ের হলে পুলিশ আজ মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে তাম্বুলপুর গ্রামের ইমদাদুল হকের ছেলে রুবেল মিয়া (৩০)’কে গ্রেফতার করে। পরে তাকে জেল হাজতে পাঠানো হয়।

অপহৃত কলেজ ছাত্রী উম্মে কুলছুম কেয়া ও তার পিতা আবুল কালাম আজাদ বলেন, ঘটনার মূল নায়ক জোবাইদুল ইসলাম @ হৃদয় ও তার সহযোগী অন্যান্য সন্ত্রাসীরা এখন পর্যন্ত গ্রেফতার না হওয়ায় তাদের পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন। তাদেরকে মামলা তুলে নেয়ার জন্য হুমকী দেয়া হচ্ছে।
পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে। বাদীর পরিবারের সদস্যদের হুমকী প্রদানের বিষয়টি তার জানা নেই।

বিঃ দ্রঃ পীরগাছা থানার মামলা নং- ১৯, তারিখ- ১৬/০৪/২০২১ইং। ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং/২০০৩) এর ৭/৩০।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..