রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে ভূমিদস্যু ও চাঁদাবাজ গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপডেট সময় বুধবার ২১ এপ্রিল, ২০২১
  • ৫২বার পঠিত


গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভূমিদস্যু ও চাঁদাবাজ এর গ্যাংলিডার শাকিরুল সহ সকল আসামীকে গ্রেফতারের দাবীতে স্থানীয় এলকাবাসীর আয়োজনে মানববন্ধণ অনুষ্ঠিত হয়েছে।

২১ এপ্রিল (বুধবার) সকাল ১১ টায় উপজেলার কামারদহ ইউনিয়নের চাপড়িগঞ্জ হতে গাংনগর সড়কে জমির ধারে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন ভুক্তভোগী শিরিন আকতার, মেহের, জাইদুর রহমান, ইউসুফ আলী মন্ডল,বক্তারা বলেন, ভূমিদস্যু ও কুখ্যাত চাঁদাবাজ শাকিরুল সহ সকল আসামীকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় নিয়ে আসতে প্রশাসনের প্রতি আহবান জানান।

উল্লেখ্যঃ-উপজেলার কামারদহ সোনাপাড়া গ্রামের মৃত-নঈম উদ্দিনের পুত্র ভূমিদস্যু ও চাঁদাবাজ শাকিরুল সহ অন্যান্য আসামীগণের সহিত জমি নিয়ে বিরোধ চলছে। এ নিয়ে শিরিন আকতার গাইবান্ধা বিজ্ঞ আদালতে পিটিশন মামলা দায়ের করেন। যাহার পিটিশন নং-২৫৪/১৯। এ পিটিশন মামলার রায় পায় শিরিন আকতার। এ মামলার রায় পাওয়ার পর থেকে আরো বেপরোয়া হয়ে উঠে। এতে আসামীদের বিরুদ্ধে আরো ২ টি মামলা থানায় হয়। যার নম্বর জি.আর ১৬/১৪ এবং জি. আর ২৮/৬২ এ মামলায় আসামীরা জামিনে বের হয়ে এসে বিভিন্ন সময় শিরিন আকতারের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করেন। নিরুপায় হয়ে জীবন বাচানোর তাগিদে ১১ এপ্রিল/২১ সোনালী ব্যাংক শাখা ফাঁসিতলা হতে ২ লাখ টাকা উত্তোলন করে চাঁপড়ীগঞ্জে এসে শাকিরুলের দোকানে দেয় এবং ওই দিন বিকালে বিরোধ পূর্ণ জমিতে কামলা কৃষান নিয়া পরিচর্যা করতে গেলে বাকী ৩ লাখ টাকার দাবী করে এ টাকা না দিলে শিরিন আকতারকে মারপিট সহ হেনস্তা করে। এ ঘটনায় শিরিন আকতার বাদী হয়ে শাকিরুল সহ ৪ জন ও অজ্ঞাত ২/৩ জনের নাম উল্লেখ করে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। যাহার মামলা নং-২৮, তারিখ-১২ এপ্রিল/২১।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..