রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন

বাঘাইছড়িতে মোটরসাইকেল আগুনে জ্বালানোর ঘটনায় মামলা

mm
পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ২২ এপ্রিল, ২০২১
  • ৯২বার পঠিত

রাঙামাটি পার্বত্য জেলার বাঘাইছড়িতে পাহাড়ি মোটরসাইকেল সমিতির নিষেধাজ্ঞা অমান্য করায় মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনায় মামলা দায়ের করেছে আগুনে ভস্মীভূত মোটরসাইকেল চালক সাহেদ।

বুধবার (২১এপ্রিল) রাত ৯টার দিকে বাঘাইছড়ি থানায় ৮উপজাতির নাম উল্লেখসহ অজ্ঞাত ১০জনকে আসামী করে এই মামলা দায়ের করা হয়েছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান বলেন, পুড়ে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করে দোষীদের শনাক্তে তদন্ত শুরু করেছি।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারী মাসে উপজেলা পরিষদ কার্যালয়ে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে গুলি করে ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে সুমন চাকমা নামে এক পাহাড়ি মোটর সাইকেল চালককে পুলিশ আটক করে। সুমন চাকমাকে নির্দোষ দাবী করে তার মুক্তি দাবিতে গত ২০এপ্রিল মঙ্গলবার বিকালে বেনামি এক বিজ্ঞাপ্তির মাধ্যমে পাহাড়ি এলাকায় মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করে পাহাড়ি মোটরসাইকেল চালক সমিতি।

জীবিকার তাগিদে উপজেলার বটতলী এলাকার ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক সাহেদ বাঘাইছড়ি ইউনিয়ন মূখ আর্যপুর এলাকায় পৌঁছলে ৩পাহাড়ি যুবক তার গতিরোধ করে মারধর ও মোটরসাইকেলটি আগুন লাগিয়ে জ্বালিয়ে দেয়।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..