রবিবার, ১৬ মে ২০২১, ১০:২১ অপরাহ্ন

পীরগাছায় থানা থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার

mm
একরামুল ইসলাম,পীরগাছা (রংপুর) প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১
  • ৮২বার পঠিত
থানা থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার

রংপুরের পীরগাছা থানা থেকে মোটর সাইকেল চুরি মামলার আসামী হ্যান্ডকাপ খুলে পালিয়ে যাওয়ার ৩ ঘন্টা পর আবারো গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ এপ্রিল) দুপুর ১ টার দিকে শাহ জালাল (৩২) নামের এ আসামীকে জেল হাজতে পাঠানোর প্রস্তুতির সময় কৌশলে হ্যান্ডকাপ খুলে পালিয়ে যায়। পরে থানা পুলিশ চিরুনি অভিযান চালিয়ে উপজেলার কদমতলা বাজার থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শাহ জালাল পীরগঞ্জ উপজেলার মির্জপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।


জানা গেছে, পীরগাছা থানার একটি মোটর সাইকেল চুরির মামলায় সন্দেহভাজন আসামী হিসেবে শুক্রবার সকালে উপজেলা পারুল এলাকা থেকে মোটরসাইকেল সহ এহাজার ভূক্ত রংপুরের মাহিগঞ্জ আরাজি খামার এলাকার খলিলুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (২৩) ও সাথে থাকা শাহ জালাল (৩২) কে গ্রেফতার করে পীরগাছা থানার এসআই রায়হান উদ্দিন। পরে আসামীদের থানা হাজত থেকে আদালতে পাঠানোর সময় দুপুর ১ টার দিকে কৌশলে আসামী শাহ জালাল হ্যান্ডকাপ খুলে পালিয়ে যায়। বিষয়টি তাৎক্ষনিক ছড়িয়ে পড়লে থানা পুলিশ চিরুনি অভিযান চালিয়ে ৩ ঘন্টার পর বিকেলে ৩ টার দিকে উপজেলার কদমতলা বাজার থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হন।


এ ব্যাপারে পীরগাছা থানার অফিসার ইনচার্জ এর দায়িত্বে থাকা (ওসি তদন্ত) শাহিনুর ইসলাম তালুকদার বলেন, জুম্মার নামায়ের ঠিক আগ মুহুর্তে আসামী কৌসলে পালিয়ে যায়। পরে বিভিন্ন স্থানে তল্লাসীর পর কদমতলা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..