রবিবার, ১৬ মে ২০২১, ০৮:২৫ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে পৃথকস্থানে ডিবির মাদকবিরোধী অপারেশন, বিভিন্ন মাদকসহ আটক-৪

mm
রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় মঙ্গলবার ২৭ এপ্রিল, ২০২১
  • ৪৪বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পৃথক ৩টি মাদকবিরোধী অভিযানে বিভিন্নস্থান থেকে ১ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৫ গ্রাম হেরোইন, এবং ৮০ বোতল বাংলা মদসহ ৪ জনকে আটক করা হয়েছে।

২৭ এপ্রিল মঙ্গলবার ডিবি ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১ নং ওয়ার্ড রেলস্টেশন প্রান্তিকপাড়া গোহালবাড়ীর মৃত আয়েশ উদ্দিনের ছেলে বাবু(৩৫), শিবগঞ্জ উপজেলার জঙ্গল্যাপাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে ফারুক আহমেদ (২৮), একই উপজেলার বালুটুঙ্গি গ্রামের তহুরুল ইসলামের ছেলে আকবর আলি (৪০) ও ভোলাহাট উপজেলার শিকারি এলাকার মৃত খোরশেদ আলীর ছেলে আনিসুর রহমান ওরফে খালেক (৬০)।

জানাগেছে, এসপি আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)’র নির্দেশনায় এসআই অনুপ কুমার সরকার ও এসআই আসগর আলীর নেতৃত্বে এসআই মশিউর রহমান, এসআই আরিফসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স অভিযান ৩ টি পরিচালনা করে।

২৬ এপ্রিল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ হাউসনগর গ্রাম থেকে ১ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফারুককে আটক করা হয়। অপরদিকে একই উপজেলার বালুটুঙ্গি গ্রাম থেকে ৫০০ পিস ইয়াবাসহ খালেক ও আকবরকে আটক করা হয়।

একইদিন পৌর এলাকার ১নং ওয়ার্ডের রেলস্টেশন প্রান্তিকপাড়ার একটি বাড়তে অভিযান চালিয়ে ৮০ বোতল বাংলামদ ও ৪৫ গ্রাম হেরোইনসহ বাবুকে আটক করতে সক্ষম হয় ডিবি পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..