রবিবার, ১৬ মে ২০২১, ০৯:২১ অপরাহ্ন

ধামইরহাটে আম বাগান থেকে ৩য় শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

mm
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ৩০ এপ্রিল, ২০২১
  • ১৮৪বার পঠিত


নওগাঁর ধামইরহাটে আম বাগান থেকে ৩য় শ্রেনির শিক্ষার্থী ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। লাশ উদ্ধার পরবর্তী ময়না তদন্তের জন্য নওগাঁ মর্মে প্রেরণ লক্ষে লাশ নেয়া হয়েছে থানায়।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের লোকজন জানান, উপজেলার রামরামপুর মুদিপাড়ার নানা মোজাম্মেল হকের বাড়ীতে পালিত হন এতিম শিশু মিম আক্তার (৯)। জন্মের পর পরই বাবা মারা গেলে মা অন্যত্র বিয়ে হওয়ায় নানার বাড়ী থেকে লেখা পড়া করছিলেন ওই শিশু। ৩০ এপ্রিল দুপুরে পুকুরে অতিরিক্ত সময় গোসল করার কারণে নানী রেনুয়ারা নাতনী মিম আক্তারকে বকুনি দিলে মিম বাড়ী থেকে চলে গেলে নানী নাতনী মিমের খোজ করতে থাকে। দুপুর ২ টার দিকে বাড়ীর পার্শে জাহানপুর ইউনিয়নের সীমানাধীন জনৈক রাজু আম বাগানে মিম আক্তারের ঝুলন্ত লাশ দেখতে পায় নানী রেনুয়ারা। পরে বিষয়টি স্থানীয়ভাবে জানাজানি হলে শত শত নারী-পুরুষ কৌতুহল নিয়ে শিশুকে এক নজর দেখতে পায়। খবর পেয়ে তাৎক্ষনিক পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফতাব উদ্দিন, ধামইরহাট থানার ওসি আবদুল মমিন ঘটনাস্থল পরিদর্শণ করেন। এ বিষয়ে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন ছিল।

ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, সুরতহাল রিপোর্ট শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়না তদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসা হয়েছে, ১ মে লাশ নওগাঁ মর্গে প্রেরণ করা হবে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..