রবিবার, ১৬ মে ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

ঘোড়াঘাটে ফেনসিডিলবাহী পিকআপের ধাক্কায় ভ্যান চালক নিহত, ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার

mm
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ২ মে, ২০২১
  • ১৪৭বার পঠিত

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কানাগাড়ি নামক স্থানে ফেনসিডিল বহনকারী পিকআপ ভ্যান ও ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালক নিহত এবং একজন গুরুতর আহত হয়েছে। আজ রবিবার সকাল ৯:৩০ ঘটিকায় দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যান চালকের নাম সরিফুল ইসলাম(৩৫)পিতা মৃত-মোহাম্মদ আলী, দিনাজপুর, নবাবগঞ্জ এর ৮ নং ইউপির ৩ নং বাগানবাড়ী গ্রামের বাসিন্দা।

দূর্ঘটনায় আহত সিপন মিয়া(২২), ঘোড়াঘাট, কশিগাড়ি গ্রামের মোঃ রুনু মিয়ার ছেলে। তাঁকে চিকিৎসার জন্য তৎক্ষণাত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয় এবং পরে তার উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস এর স্টেশন অফিসার নয়ন চৌধুরী ও স্থানীয় লোকজন সূত্রে জানা যায়,ভ্যান চালক সরিফুল ইসলাম যাত্রী নিয়ে যাচ্ছিলো এবং বিরামপুর থেকে বিপরীত গামী ফেনসিডিল বহন কারি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে সরিফুল ইসলাম নিহত হন ও একজন আহত হয়। পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় জনগন উদ্ধার করতে গেলে পিকআপের মধ্য থেকে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আজিম উদ্দিন দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান,ঘাতক পিকাপের ড্রাইভার পলাতক রয়েছে। নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।সেই সাথে ৯০ বোতল ফেনসিডিল জব্দ এবং ঘাতক পিকআপটিকে আটক করা হয়েছে এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে বলে তিনি নিশ্চিত করেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..