রবিবার, ১৬ মে ২০২১, ০৯:০৯ অপরাহ্ন

ঘোড়াঘাটে সড়ক থেকে অজ্ঞাত ব্যক্তির থেতলে যাওয়া মরদেহ উদ্ধার

mm
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার ৪ মে, ২০২১
  • ১৮৩বার পঠিত

দিনাজপুরের ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে অজ্ঞাত গাড়ির চাকায় পৃষ্ট হওয়া এক ব্যক্তির হাত পা এবং মাথা থেতলে যাওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৪ মে) দিবাগত রাতে পৌরসভার নূরজাহানপুরে দিনাজপুর ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়ক থেকে মরদেহটি উদ্ধার করে থানা পুলিশ।

থানা পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, দিবাগত রাত আনুমানিক ১:৩০ ঘটিকায় নূরজাহানপুর নামক স্থানে অজ্ঞাতনামা ওই ব্যক্তি আঞ্চলিক মহাসড়কের রাস্তা পারাপার হচ্ছিল।রাস্তা পার হতে গিয়ে দুর্ঘটনায় মারা গিয়ে ওই ব্যক্তির হাত পা এবং মাথা গাড়ির চাকা দ্বারা থেতলে যাওয়া অবস্থায় মরে পড়ে ছিল। বিষয় টি থানা পুলিশ কে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে জনৈক এক ট্রাক ড্রাইভার অবহিত করলে থানা পুলিশ ও ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের একটি ইউনিট থেতলে যাওয়া মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, সুরতহাল রির্পোটে মরদেহের মাথায় জটা চুল,উস্কোখুস্কো দাঁড়ি,হাতে কালো রাবারের ব্যান্ড এবং গলায় নানা ধরণের ফিতা পড়া ছিল।এসব দেখে মানসিক ভারসাম্য হীন ব্যক্তি বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। বয়স আনুমানিক ৪৫/৫০ বছর হবে এবং মৃত ব্যক্তি মুসলমান বলে প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে। পিবিআই ও সিআইডির সহযোগীতায় পরিচয় শনাক্তের জোড় চেষ্টা চলছে বলেও তিনি জানান।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..