রবিবার, ১৬ মে ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতির সময় একজন ডাকাত আটক

mm
মনোয়ার বাবু ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধি ঃ
  • আপডেট সময় শনিবার ২০ জুন, ২০২০
  • ১২১৯বার পঠিত


দিনাজপুর ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে ডাকাকির প্রস্তুতির সময় একজন ডাকাত কে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

১৯ শে জুন শুক্রবার আনুমানিক রাত্রি ২:৪৫ থেকে ৩:১৫ ঘটিকায় কতিপয় ডাকাত দল পৌরসভার নিতাইসা মোড়ের কারিগরি কলেজের সামনে আঞ্চলিক মহাসড়ক উপর ডাকাতির প্রস্তুতির সময়, এস আই খুরশিদ আলম এবং এএসআই জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ডাকাত দল কে ধাওয়া করলে ঘটনা স্থল থেকে একজন কে আটক করেন এবং সেখান থেকে একটি লোহার করাত যার দুই পার্শ্বে কাঠের বাট সংযুক্ত, পাঁচ টি কাঠের লাঠি, পাঁচ টি প্লাষ্টিকের রশি,দুই লোহার রড,একটি হাসুয়া,যানবাহন থামানোর জন্য মাঝারি ধরণের গাছের গুল জব্দ করেন থানা পুলিশ।

মামলা তদন্তকারী অফিসার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ মমিনুল ইসলাম জানান, ডাকাতির প্রস্তুতির সময় একবার পুর দক্ষিণ পাড়ার মোঃ গফুর মন্ডলের ছেলে মোঃ আশিকুর রহমান(২৫), প্রজাপাড়া, ওসমানপুরের, মৃত- আব্দুর রহমানের ছেলে মোঃ হেলাল উদ্দিন(৩৫), দূররাজ পুর, ইন্দ্রিয়ার পাড়া মকিম পুর(মধ্যপাড়া) এর মোঃ আজাহার আলীর ছেলে মো শরিফুল ইসলাম সর্ব থানা পীরগন্জ রংপুর কে ধাওয়া করলে ডাকাত আশিকুর কে আটক করা হয় এবং একটি ডাকাতির প্রস্তুতি মামলা রুজু করা হয়েছে।

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম নিশ্চিত করেন যে, দেশীয় অস্ত্র শস্ত্র সহ একজন ডাকাত কে আটক করা হয়েছে এবং মামলা এজাহার ভূক্ত করা হয়েছে। বাকী ডাকাতদের কেও আটকের জন্য জোর প্রক্রিয়া চালানো হচ্ছে বলে নিশ্চিত করেছেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..