• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১০:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

জাবিতে কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষক অভিযোগ

প্রকাশক
  • আপডেট টাইম : শুক্রবার ১৫ মে, ২০২০
  • ৭বার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীনের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের দুই প্রভাষক ও প্রাক্তন শিক্ষার্থীর সাথে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ করেছেন এক প্রভাষক।

ভুক্তভোগী শিক্ষক রসায়ন বিভাগের প্রভাষক মাহাবুবুল আলম এ বিষয়ে উপাচার্য ও শিক্ষক সমিতি বরাবর লিখিত অভিযোগপত্র জমা দিয়েছেন।

অভিযোগ পত্রে বলা হয়, গত ২৯ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের ‘জয় বাংলা’ গেট সংলগ্ন মোড়ে তাদের সাথে (রসায়ন বিভাগের দুই প্রভাষক) অসৌজন্যমূলক আচরণ করেন নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন।

এ বিষয়ে শিক্ষক সমিতির সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আমজাদ হোসেন বলেন, ‘আমরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সাথে কথা বলেছি। আমরা বিশ্ববিদ্যালয়ের কোনো কর্মচারী বা কর্মকর্তার বিচার করতে পারি না, তবে শিক্ষক লাঞ্চনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।’

অভিযুক্ত প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন বলেন, ‘আমি আমার লিখিত বক্তব্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে প্রদান করেছি।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্টার রহিমা কানিজকে মুঠোফোনে সংযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, অভিযুক্ত প্রধান নিরাপত্তা কর্মকর্তার বিরুদ্ধে কর্মচারী মারধর, সংবাদকর্মীকে লাঞ্চনাসহ মোট চারটি অভিযোগের তদন্ত চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( মঙ্গলবার,২৬ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ