শনিবার, ১২ Jun ২০২১, ১১:২৭ অপরাহ্ন

কুড়িগ্রামে করোনা প্রতিরোধ মতবিনিময় সভা

mm
রাকিবুল হাসান,, কুড়িগ্রাম প্রতিনিধি:
  • আপডেট সময় বৃহস্পতিবার ৩ জুন, ২০২১
  • ৩১বার পঠিত


করোনা ভাইরাসের ভারতীয় ভেরিয়েন্টের বিস্তার রোধে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর সোনাহাট স্থলবন্দরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে স্থলবন্দর সভা কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোনাহাট স্থলবন্দর সহকারী পরিচালক (ট্রাফিক) গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

জেলা প্রশাসক তার বক্তব্যে ভারতীয় পণ্যবাহী ট্রাকের চালকরা যেন স্থল বন্দরে দীর্ঘ সময় অবস্থান না করে এবং শ্রমিকরা যাতে মাস্ক ব্যববহার করে সে ব্যাপারে স্থলবন্দর কর্তৃপক্ষকে সজাগ থাকার আহ্বান জানান ।

কুড়িগ্রাম জেলা সিভিল সার্জন হাবিবুর রহমান বলেন, আতঙ্কিত না হয়ে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে বন্দরের কার্যক্রম পরিচালনা করুন। যাতে ভারতীয় করোনা ভেরিয়েন্ট স্থল বন্দর দিয়ে দেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম, ওসি আলমগীর হোসেন, সোনাহাট স্থলবন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল,সম্পাাদক মোস্তফা জামান ও আমদানি-রফতানীকারক সমিতির সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..