রবিবার, ১৩ Jun ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

কুড়িগ্রাম ধরলা সেতুতে ছিনতাইয়ের কবলে যুবক, হাসপাতালে ভর্তি

mm
রাকিবুল হাসান কুড়িগ্রাম প্রতিনিধি:
  • আপডেট সময় শুক্রবার ৪ জুন, ২০২১
  • ৪৫বার পঠিত

কুড়িগ্রামের ধরলা সেতু সংলগ্ন এলাকায় পূর্ব পাড়ের প্রস্তাবিত শেখ রাসেল শিশু পার্কে রাতের অন্ধকারে ছিনতাইকারীদের অস্ত্রের কবলে পড়েছেন এক যুবক। আহত ঐ যুবককে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন ।আহত ঐ যুবকের নাম ফুলবাবু(১৯) ।তিনি উলিপুর উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নেন বালাডোবা গ্রামের মোঃ পাষান আলীর ছেলে ।

বৃহস্পতিবার (৩ জুন) রাত ৮টার পরে এ ঘটনা ঘটে।

স্থানীয় এক যুবক বলেন,”আমি নদী রক্ষা বাঁধের উপর দিয়ে আসতে ছিলাম,পাশে দেখি একজন চিৎকার আর বলছে আমাকে বাঁচান। আমি ভয়ে দৌড় দিয়ে সামনে কয়েকজন কে দেখতে পেয়ে বলি, একজনের গলা কেটেছে কে বা কাঁহারা। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। “

এর আগে দুপুরে একই জায়গায় মা ও ছেলে ঘুরতে এসে ছিনতাইকারীর কবলে পড়েন,তাদের মোবাইল ফোন ও টাকা ছিনতাই করে ছিনতাইকারীরা । স্থানীয়রা জানান,মা ও ছেলে কুড়িগ্রাম জজকোর্ট থেকে বাড়ি ফেরার পথে দুপুরে ধরলা সেতুতে হাঁটার জন্য বের হন,এসময় ৩ জনের একটি দল তাদের কাছে থাকা টাকা ও ফোন ছিনতাই করে নেয় ।

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতের ঘটনাটি আমরা জেনেছি । আমাদের লোকজন ঘটনাস্থলে রয়েছে। আমরা বিষয়টি দেখছি,প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে এবং দুপুরের ঘটনায় আমরা কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..