বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

দেলে আলির বাড়িতে ডাকাতি

প্রকাশক
  • আপডেট টাইম : শুক্রবার ১৫ মে, ২০২০
  • ৯বার
LONDON, ENGLAND - FEBRUARY 19: during the UEFA Champions League round of 16 first leg match between Tottenham Hotspur and RB Leipzig at Tottenham Hotspur Stadium on February 19, 2020 in London, United Kingdom. (Photo by Catherine Ivill/Getty Images)

ডাকাতদের কাছে আহত হলেন টটেনহ্যাম হটস্পারের ইংলিশ তারকা দেলে আলি। গত বুধবার উত্তর লন্ডনে নিজ বাড়িতে আহত হন তিনি। তাকে ছুরি দেখিয়ে কয়েক হাজার পাউন্ডের জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে দুষ্কৃতকারীরা।

ঘটনায় শুধু আলি নয়, তার ভাই হ্যারি হিকফোর্ডও আহত হয়েছেন। বার্নেটে তাদের ফ্ল্যাটে ঢুকে দুজন ডাকাত ছুরি চালিয়েছে।

লন্ডন মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, দুজন ডাকাত আকস্মিক সেই বাড়িতে ঢুকে ঘড়িসহ আরও দামি গহনা চুরি করে পালিয়েছে। তাদের সঙ্গে শারীরিক ধস্তাধস্তি করেছেন আলি-হ্যারি। এতে মুখে সামান্য আঘাত পেয়েছেন তারা। তবে হাসপাতালে যেতে হয়নি দুজনকেই। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। এ বিষয়ে তদন্ত চলবে।

পুলিশ জানায়, আলি-হ্যারি, তাদের দুই বান্ধবী এবং আরও একজন ঘটনার সময় সেই বাড়িতে ছিলেন। সবাই কার্ড খেলছিলেন। সেই সময় এ কাণ্ড ঘটে।

মর্মান্তিক এ ঘটনা সোশ্যাল মিডিয়া টুইটারে নিজে শেয়ার করেন আলি। এর পর প্রিয় ফুটবলারের কথা ভেবে উদ্বিগ্ন হয়ে পড়েন ভক্তরা। এ জন্য সমর্থকদের ধন্যবাদ জানান ইংল্যান্ডের মিডফিল্ডার।

তিনি বলেন, ভয়ঙ্কর ঘটনা। তবে এখন সবাই সুস্থ আছি। দুঃসময়ে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণের ধাক্কা কাটিয়ে জুনেই শুরু হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল)। সে জন্য আগামী সপ্তাহেই অনুশীলনে ফেরার কথা আলির।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ