বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

ফেসবুকে অভিভাবকদের ধন্যবাদ জানালেন ট্যালেন্ট প্রি ক্যাডেট স্কুল কর্তৃপক্ষ

mm
প্রকাশক
  • আপডেট টাইম : শুক্রবার ১৫ মে, ২০২০
  • ১১৬বার

করোনা মহামারীর সময় যে সকল অভিভাবক স্কুল বন্ধ থাকা সত্বেও বেতন পরিশোধ করে এই ক্রান্তিকালে শিক্ষকদের পাশে দাঁড়িয়েছেন- ফেসবুকে তাদেরকে ধন্যবাদ জানিয়ে যে স্টাটাসটি দিয়েছে ট্যালেন্ট প্রি ক্যাডেট স্কুল- তা হুবহ তুলে ধরা হলো।

স্মরণীয় কিছু কথা-১

দেশে প্রথম করোনা রুগী সনাক্ত হওয়ার পর সরকার শিক্ষা প্রতিষ্ঠান সমূহ বন্ধ ঘোষণা করেন। ফলে হঠাৎ করেই বন্ধ হয়ে যায় অত্র প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম। এর পর তা দীর্ঘ থেকে দীর্ঘতর হয়। আমাদের স্কুলের ৮০% অভিভাবক তাদের সন্তানের টিউশন ফি পরিশোধ করেন ১ম সাময়িক পরীক্ষার রুটিন পাবার পর,অর্থাৎ এপ্রিল মাসের ১৫ -২৫ তারিখে।১ম সাময়িক পরীক্ষা অনুষ্ঠিত হয় নি।প্রায় আশি ভাগ অভিভাবক জানুয়ারি – ফেব্রুয়ারি / মার্চ মাসের বেতন পরিশোধ করার সুযোগ পাননি। এদিকে ৪০ জন স্টাফের অার্থিক কষ্টের বিষয়টি নিয়ে কিছু অভিভাবক আমাদের ম্যাসেন্জার অথবা কমেন্টে অর্থ উত্তোলনের কতিপয় দিকনির্দেশনা দেন। আমরা তাদের সাধুবাদ জানায়!! বিপদ মূহুর্তে এই সহযোগিতার পরামর্শ আমাদের আবেগাপ্লুত করেছে। সে মোতাবেগ এলাকা ভিত্তিক শিক্ষক এর কাছে বকেয়া অর্থ তুলে দিয়ে যে সকল অভিভাবক আমাদের সাহায্য করেছেন তাদেরকে জানায় আন্তরিক অভিনন্দন ও অশেষ কৃতজ্ঞতা/ধন্যবাদ। ৪০ জন স্টাফের মধ্যে ১০ জনের পরিবার সম্পূর্ণ রূপে এই প্রতিষ্ঠানের অর্থের উপর নির্ভরশীল। যদিও ৫০% অভিভাবক এখনও ফসল উত্তোলনের কারণে এগিয়ে আসতে সময় নিচ্ছেন।অশেষ ধন্যবাদ জানায় ২০জন শিক্ষার্থীর পরিবারকে। যারা জানুয়ারি মাসেই পুরো বছরের অর্থ পরিশোধ করেছেন!! করোনা কালীন এই অসহায় সময়ে যারা পাশে দাঁড়ালেন। তারা সত্যিই মহানুভব। আসন্ন ঈদ আনন্দে ৪০টি পরিবার যতটুকু সহযোগিতা পেলে তাতেই ট্যালেন্ট প্রি- ক্যাডেট ধন্য।আমরা সকলের মঙ্গল কামনা করছি। সকল অভিভাবক সহ দেশের মানুষকে এবং প্রবাসী বাংলাদেশী ভাইদের আল্লাহ পাক ভালো রাখুন এই কামনা করি। আল্লাহ আমাদের সহায় হোন। ধন্যবাদ

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ