• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৮:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

রূপগঞ্জের অনাহারী পরিবার ফোন করলেই পাবে খাদ্যসামগ্রী

প্রকাশক
  • আপডেট টাইম : মঙ্গলবার ৩১ মার্চ, ২০২০
  • ৪৯৯বার
Rupganj Upazila

নারায়ণগঞ্জ (রূপগঞ্জ): নোভেল করোনা ভাইরাসে কাঁপছে গোটা পৃথিবী। প্রতিনিয়ত আক্রান্ত হচ্ছে লাখো মানুষ। আর প্রতিদিনই নিহত হচ্ছে হাজারো মানুষজন। ইতিমধ্যেই বহু দেশকে করা হয়েছে লক ডাউন। করোনা ভাইরাস সংক্রমণ রোধ ও বিরাজমান পরিস্থিতিতে সরকারের নির্দেশে বাংলাদেশেও লকডাউন চলছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলায় এ কার্যক্রমের আওতায় দোকানপাট, হাট-বাজারসহ সকল কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। এতে করে  সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছে নিম্ন আয়ের মানুষজন। এতে করে দুস্থ অসহায় মানুষ খাদ্যের অভাবে পড়ার সম্ভাবনা দেখা দিয়েছে। তবে নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুর্যোগকালীন এ খাদ্য সমস্যা সমাধানে এগিয়ে এসেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ১ আসনের মাননীয় সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। তাদের দেয়া ত্রাণ সামগ্রী বিতরণ করছে-  রূপগঞ্জ উপজেলা প্রশাসন।  পাশাপাশি সমাজের বিত্তবানরাও খাদ্য সামগ্রী বিতরণ করছে। চলমান বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে রূপগঞ্জের কোনো পরিবার যদি অনাহারে থাকে সেই পরিবারকে খাদ্য পৌছে দেবে রূপগঞ্জ উপজেলা প্রশাসন। আর খাদ্য পৌছানোর জন্য একটি টিম করা হয়েছে। যে সকল মোবাইল নম্বরে ফোন করে অনাহারে  থাকা পরিবারগুলো খাদ্যের জন্য নিম্নলিখিত নাম্বারগুলোতে যোগযোগ করতে পারবে। নাম্বারগুলো হলো  :- মমতাজ বেগম (উপজেলা নির্বাহী কর্মকর্তা, রূপগঞ্জ )- ০১৭৬২-৬৯৪৬০১, ওসি মাহমুদুল হাসান-০১৭১৩-৩৭৩৩৫১, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুইয়া- ০১৭১১-৫৩০৬৬৫।

এ বিষয়ে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, করোনা ইস্যুতে খাদ্য ঘাটতির কোনো সম্ভাবনা নেই। আমাদের প্রচুর পরিমাণ খাদ্য সামগ্রী মজুদ রয়েছে। তা পর্যায়ক্রমে বিতরণ করা হবে। তাছাড়া কোন অনাহারী পরিবার আমাদের নির্ধারিত ফোন নাম্বারে ফোন দিলে আমরা  সেই পরিবারকে খাদ্য পৌছে দেব । কোনো ব্যবসায়ী যদি নির্ধারিত মূল্যের চেয়ে পণ্যের দাম বেশি রাখে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে । নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনীর সহযোগিতায় নিয়মিত বাজার মনিটরিং করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( মঙ্গলবার,২৬ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ