বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়তে পারেঃ প্রধানমন্ত্রী

প্রকাশক
  • আপডেট টাইম : মঙ্গলবার ৩১ মার্চ, ২০২০
  • ২৯বার
pm Sheikh Hasina

নিজস্ব প্রতিবেদক: ৩১ ই মার্চ, মঙ্গলবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ৬৪ টি জেলার জেলা প্রশাসকের সাথে ভিডিও কনফারেন্স এ বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে এক মতবিনিময় সভা করেন। উক্ত মতবিনিময় সভায় উঠে আসে প্রতিটি জেলার করোনাভাইরাস আক্রমণের সামগ্রিক অবস্থা, করোনা মোকাবেলায় প্রতি জেলার সক্ষমতা এবং প্রস্তুতি।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা প্রশাসকদের সাথে আলোচনাকালে এক পর্যায়ে তিনি বলেন, যদি করোনাভাইরাস পরিস্থিতি আরো খারাপ বা এ পরিস্থিতি আরো বিদ্যমান থাকে তাহলে প্রয়োজনবোধে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর বন্ধ আরো বৃদ্ধি করা হবে।
উল্লেখ্য, এর আগে ২৫ এ মার্চ সব রকমের শিক্ষা প্রতিষ্ঠান ২৯ এ মার্চ থেকে বৃদ্ধি করে ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ করা হয়। শিক্ষার্থীদের যাতে পড়াশোনায় কোন রকম ব্যাঘাত না ঘটে সে লক্ষ্য শিক্ষা মন্ত্রণালয় সংসদ টিভি চ্যানেল এ পাঠ দান কার্যক্রম চালু রেখেছে যা প্রতিদিন সকাল ৯.০৫ মি থেকে শুরু হয়ে দুপুর ১২ টা পর্যন্ত চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ