শনিবার, ১২ Jun ২০২১, ১১:০৯ অপরাহ্ন

ঘোড়াঘাটে বজ্রপাতে ৩ জন আহত, মারা গেছে লক্ষাধিক টাকার ২টি গরু

mm
লোটাস আহম্মেদ, বাংলাদেশ দর্পণ ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার ২৫ জুন, ২০২০
  • ১১০১বার পঠিত

দিনাজপুরে ঘোড়াঘাটে বজ্রপাতে ৩জন আহত হয়েছে। তারমধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করিয়েছে ফায়ার সার্ভিস। এছাড়াও বজ্রপাতে লক্ষাধিক টাকার দুটি গরু মারা গিয়েছে।

আহতরা হলেন, উপজেলার চাঁদপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে শাহিন ইসলাম (২০), জামালউদ্দীনের স্ত্রী রোকেয়া বেগম (৫৫) ও আলমগীর ইসলামের স্ত্রী সাবিনা আক্তার (২৫)।

জানা যায়, আজ বৃহঃপতিবার (২৫শে জুন) বিকেলে মুশুলধারে বৃষ্টি ও বজ্রপাত হওয়ার সময় বাড়ির বারান্দায় বসে থাকা অবস্থায় বজ্রপাতে অজ্ঞান হয়ে পড়েন আহতরা। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে, তারা তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ আহম্মেদের পরামর্শে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহত দু’জন নারীকে করে সুস্থ করে তোলে এবং আশংকাজনক অবস্থায় শাহিন ইসলাম কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নয়ন চৌধুরী বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনা স্থলে যাই এবং আশংকা জনক অবস্থায় একজন যুবককে হাসপাতালে ভর্তি করিয়ে দেই। অপর দু’জন নারীকে প্রাথমিক চিকিৎসা দিলে তারা সুস্থ হয়ে যায়। একই এলাকায় বজ্রপাতে লক্ষাধিক টাকা মূল্যের দুটি গরু মারা গিয়েছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..