বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

নওগাঁয় অবৈধ ভাবে সরকারী জমি দখল; সংবাদ সংগ্রহে সাংবাদিকদের হুমকি

mm
প্রকাশক
  • আপডেট টাইম : মঙ্গলবার ১৯ মে, ২০২০
  • ৪৩বার

 

মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরো : নওগাঁর সাপাহারে সড়ক ও জনপথের জায়গা অবৈধ ভাবে দখল করে টিনের বেড়া দিয়ে আমের আড়ত বানানোর অপচেষ্টা চালাচ্ছে লোকমান নামে এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের পেট্রোল পাম্প সংলগ্ন গোডাউনপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার পেট্রোল পাম্প সংলগ্ন গোডাউনপাড়া এলাকায় শিমূলতলী গ্রামের মৃত তমছের আলীর ছেলে লোকমান তার বাড়ী সংলগ্ন সড়ক ও জনপথের সরকারী জায়গা অবৈধভাবে জোর জবরদস্তি দখল করে আমের আড়ত তৈরী করে জনৈক ব্যক্তিকে ভাড়া দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে।
এই খবর পেয়ে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় আনন্দ টিভি’র প্রতিনিধি, কিউটিভি’র প্রতিনিধি, কেটিভি বাংলা ও চ্যানেল এস টিভি’র প্রতিনিধি ঘটনাস্থলে সংবাদ সংগ্রহ করতে যায়।
এ সময় সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনের লক্ষ্যে দখলকৃত ওই জায়গার ছবি ও ভিডিও ফুটেজ করাকালীন সময়ে কথিত দখলদার লোকমান ও তার ছেলে চড়াও হয়ে সাংবাদিকদের ছবি তুলতে বাধা প্রদান করেন এবং নানা প্রকার হুমকি ধামকি প্রদান করেন। এসময় তিনি সাংবাদিকদের বলেন-সড়ক ও জনপথের কর্মকর্তারা আমাকে নির্দেশ দিয়েছে ঘর তোলার জন্য । এ কারনে আমি আড়ত ঘর তুলছি। আপনারা এখানে ছবি তোলার কে? এই বলে ছবি তুলতে জোর বাধা প্রদান করেন।
ঘটনা চরম পর্যায়ে যাওয়ার পূর্ব মূহুর্তে থানায় ফোন করে নিরাপত্তা চাওয়া হলে তাৎক্ষনিক ভাবে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে কথিত দখলদার লোকমান ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
এদিকে সড়ক ও জনপদের উপসহকারী প্রকৌশলী কাওছারের সাথে কথা হলে তিনি জানান, তাদের বিরুদ্ধে অফিসিয়াল নিয়ম অনুযায়ী দ্রুত ব্যাবস্থা গ্রহন করা হবে।
সরকারী জায়গার অবৈধ দখলদার লোকমানের খুঁটির জোর কোথায় এমনটা প্রশ্ন সচেতন মহলের।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ