বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

গাইবান্ধায় দু’সপ্তাহ পর আবারও করোনার হানা : নতুন করে একজন আক্রান্ত

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার ২০ মে, ২০২০
  • ৪৯বার

গাইবান্ধায় দু’সপ্তাহ করোনার সংক্রমন নিয়ন্ত্রনে থাকলেও মঙ্গলবার নতুন করে একজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বুধবার (২০ মে) পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৫ জন। আক্রান্ত ব্যক্তির বাড়ি পলাশবাড়ি উপজেলার মনোহরপুর ইউনিয়নের কুমারগাড়ি গ্রামে।

এদিকে গত ২৪ ঘন্টায় বুধবার (২০ মে) করোনা উপসর্গ নিয়ে নতুন করে ৪৯ জন সহ ৩৩৫ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এরমধ্যে সুন্দরগঞ্জে ১, গোব্দিন্দগঞ্জে ২৯, সদরে ৫৮, ফুলছড়িতে ১০২, সাঘাটায় ১২৮, পলাশবাড়িতে ৬ এবং সাদুল্লাপুর উপজেলায় ১১ জন। এ নিয়ে জেলায় মোট হোম কোয়ারেন্টাইনের আওতায় এসেছেন ৩ হাজার ৯৬৪ জন। গত ২৪ ঘন্টায় ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন শেষে ছাড়পত্র পেয়েছেন ২৪ জন। এ নিয়ে জেলায় কোয়ারেন্টাইন শেষে মোট ৩ হাজার ২৬০ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এছাড়া প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ছিলেন ১১৮ জন। বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে কেউ নেই। গাইবান্ধা সিভিল সার্জন অফিসের করোনা কন্ট্রোল রুম থেকে এসব তথ্য জানা যায়।

করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার পর গাইবান্ধায় সেরে উঠেছেন ২২ জন। করোনা জয় করে সুস্থ হওয়া সবাই গাইবান্ধার বিভিন্ন করোনা আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন ছিলেন। পরপর দুটি টেস্টে তাদের রিপোর্ট নেগেটিভ আসায় তাদের আইসোলেশন থেকে ছাড়পত্র দেয়া হয়। জেলায় মোট ২৫ জন আক্রান্ত ব্যক্তির মধ্যে ২ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। এছাড়া রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন ১ জনের মৃত্যু হয়েছে। গাইবান্ধা সিভিল সার্জন ডা. এ.বি.এম আবু হানিফ এ তথ্য নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ