বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

সুন্দরগঞ্জে এমপি শামীম এক হাজার ২০০ পরিবারকে দিলেন নগদ অর্থ ও খাদ্য সহায়তা

mm
প্রকাশক
  • আপডেট টাইম : বুধবার ২০ মে, ২০২০
  • ৪৩বার

 

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-গাইবান্ধার সুন্দরগঞ্জে করোনার প্রভাবে কর্মহীন শ্রমজীবি এক হাজার পরিবারকে নগদ অর্থ ও ১২’শ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন স্থানীয় এমপি। গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর ব্যক্তিগত উদ্যোগে এসব নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ২০ মে বুধবার সকালে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনিরাম (পাটোয়ারীপাড়া) গ্রামে এমপির নিজ বাড়িতে এক হাজার পরিবারকে নগদ অর্থ বিতরণ ও হরিপুর ইউনিয়নে ১২’শ দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন নেতাকর্মীরা।

জানা গেছে, মহামারি করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন শ্রমজীবি পরিবারগুলোর সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নগদ অর্থ ও খাদ্য সহায়তা বিতরণ করা হয়। করোনার প্রভাবে এমপি শামীম হায়দার নিজ এলাকায় উপস্থিত থাকতে না পারলেও তাঁর দলের নেতাকর্মীদের মাধ্যমে এসব খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছেন। স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত হয়ে অসহায় ও দুস্থ পরিবারগুলোর কাছে নগদ অর্থ ও খাদ্য সহায়তা পৌঁছে দেন। সাংসদের নিজ গ্রামের বাড়িতে এক হাজার পরিবারকে নগদ অর্থ বিতরণ করা হয়। এছাড়াও নদী ভাঙন কবলিত হরিপুর ইউনিয়নের ১২০০ দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে চাল বিতরণ করেন নেতাকর্মীরা। সাংসদের অর্থ ও খাদ্য সহায়তা পেয়ে খুশি হতদরিদ্র পরিবার গুলো। এমপি শামীম হায়দার এ পর্যন্ত উপজেলায় ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ১৭ হাজার পরিবারকে খাদ্য সহায়তা করেছেন। তিনি ঢাকা থেকেই দলের নেতাকর্মীদের মাধ্যমে এসব সহায়তা অব্যাহত রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহিল জামান, জাপার উপজেলা সহসভাপতি জহুরুল ইসলাম বাদশা, বামনডাঙ্গা ইউনিয়ন জাপার সভাপতি রেজাউল হক রেজা, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন মুক্তি, ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নুর, সহসভাপতি মোসলেম মিঞাজী ও স্থানীয় নেতাকর্মীরা।

এ ব্যাপারে সংসদ সদস্য ব্যরিস্টার শামীম হায়দার পাটোয়ারী বলেন, আমার ব্যক্তিগত উদ্যােগে আজ এক হাজার পরিবারকে নগদ অর্থ ও ১২’শ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। করোনার প্রভাবে কর্মহীন পরিবার গুলোর সাথে কিছুটা ঈদের আনন্দ ভাগাভাগি করতেই আমার ক্ষুদ্র প্রচেষ্টা। দুর্যোগকালীন সময়ে আমার এধরণে সহায়তা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ