বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

স্টুডেন্টস এসোসিয়েশন অব পলাশবাড়ী (SAP) এর উদ্যোগে করোনা বিপর্যস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

mm
নাজমুল হোসেন, রংপুর ব্যুরো
  • আপডেট টাইম : শুক্রবার ২২ মে, ২০২০
  • ৩১বার

স্টুডেন্টস এসোসিয়েশন অব পলাশবাড়ী (SAP), বীরগঞ্জ, দিনাজপুরের উদ্যোগে করোনা বিপর্যস্ত ২ নং পলাশবাড়ী ইউনিয়নের ৪৫০টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন । দেশ বিদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত পলাশবাড়ী ইউনিয়নের কিছু উদ্যমি তরুণ ২০১২ সাল থেকে এলাকার শিক্ষা, স্বাস্থ্য ও সংস্কৃতি উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন সভা, সেমিনার আয়োজন, অসহায় শিক্ষার্থীদের অর্থিক সাহায্য প্রদান এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ ও ভর্তি সংক্রান্ত ব্যাক্তিগত পরামর্শ দিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পলাশবাড়ীর সাবেক কয়েকজন শিক্ষার্থীর পৃষ্ঠপোষকতায় করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পরা এলাকার মানুষের মাঝে ৪৫০ প্যাকেট ঈদ উপহার (সেমাই, চিনি, দুধ ও চাল) বিতরন করে। শুক্রবার (২২ মে) সকালে পলাশবাড়ী এম এস গোপাল আদর্শ কলেজে গিয়ে দেখা যায় একদল তারুণ উপহারের উপাদান সামগ্রী প্যাকেটিংয়ে ব্যাস্ত।

 

জানতে চাইলে সংগঠনের অন্যতম সদস্য আবদুর রাজ্জাক বলেন, ‘আমাদের জন্যই আমরা স্লোগানকে সামনে নিয়ে নিজেদের আত্মার প্রশান্তির জন্যই আমাদের এ আয়োজন।’ মেহেদি হাসান বলেন, এলাকার মানুষের প্রতি আমাদের দায়িত্ববোধ থেকে সামান্য কিছু করার প্রয়াস। এছাড়াও জয়, সুশীল, নুরনবী, জাকেনূর, অতুল, মাহমুদুল, সুমন, জুয়েল, জাজেনূর, ইউনূস, শ্যামল, শাহ আলম, রেদয়ান বলেন, করোনার এই দুঃসময়ে (SAP) এর মাধ্যমে এলাকার মানুষকে সহায়তা করতে পেরে নিজেদের অত্যন্ত আনন্দিত মনে করছি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ