রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন

ঘোড়াঘাটে পুলিশ কর্মকর্তা সহ ৮ জন করোনা রোগী শনাক্ত

mm
লোটাস আহম্মেদ, বাংলাদেশ দর্পণ ডেস্ক
  • আপডেট সময় শনিবার ৩০ মে, ২০২০
  • ১৩৬২বার পঠিত

দিনাজপুরের ঘোড়াঘাটে ১জন পুলিশ উপ-পরিদর্শক সহ নতুন করে আরো ৮জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এই নিয়ে এই উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৮ জনে।

আজ শনিবার (৩০ মে) সন্ধায় ল্যাব থেকে প্রাপ্ত ফলাফলের উপর ভিত্তি করে এই বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস।

নতুন করে আক্রান্ত রোগীরা হলো, ঘোড়াঘাট থানা পুলিশের উপ-পরিদর্শক মোজাফ্ফর রহমান (৩৪), বেগুনবাড়ি গ্রামের আব্দুর রহিম (৩৫), সিংড়ার সানজিদ (১৬), রুবেল (২৭), নাইমুর রহমান (২৩), সওলা গ্রামের হাসিব মিয়া (২২), সানজিদা আক্তার (১৭) ও শ্রী কল্লোল (৩৩)।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বলেন, আমাদের একজন এসআই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তাকে আইসোলেশনে রাখা হয়েছে। তার সংস্পর্ষে কারা কারা এসেছিলেন, আমরা তাদেরকে শনাক্তের চেষ্টা করছি। আমাদের অন্যান্য সকল কার্যক্রম স্বাভাবিক আছে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ আহম্মেদ বলেন, আজকে নতুন করে ৮ জন ব্যাক্তির করোনা পজেটিভ এসেছে। তাদের মধ্যে দুজন ঢাকা ফেরত। বাকি ৬জন করোনা আক্রান্ত রোগীর সংষ্পর্ষে এসে আক্রান্ত হয়েছে। আমরা তাদেরকে সব ধরণের পরামর্শ ও বিভিন্ন স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছি।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..