বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন

দিনাজপুরে ৭৩৩ বোতল ফেন্সিডিল সহ ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব

লোটাস আহম্মেদ, বাংলাদেশ দর্পণ ডেস্ক
  • আপডেট সময় বুধবার ২৯ জুলাই, ২০২০
  • ২৯৪বার পঠিত

দিনাজপুরের পার্বতীপুরে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৭৩৩ বোতল ফেন্সিডিল সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে কে গ্রেফতার করেছে র‍্যাব-১৩। এ সময় ফেন্সিডিল পরিবহণের কাজে ব্যবহারিত ২টি ট্রাক জব্দ করে তারা।

গ্রেফতারকৃত আসামীরা হলো, বগুড়া সদর উপজেলার পুরান বগুড়া (বারোপুর) এলাকার মৃত লোকমান হোসেনের ছেলে ট্রাক ড্রাইভার মাসুদ রানা পাখি (৩২) ও একই এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে ট্রাক হেলপার আমিনুল ইসলাম (৩০)।

অপর দু’জন হলো, একই উপজেলার বড়বেলাইন গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে ট্রাক ড্রাইভার রঞ্জু মিয়া ও অপর একজন দিনাজপুরের হাকিমপুর উপজেলার মধ্যে বাসুদেবপুর গ্রামের মৃত হোসেনের ছেলে মোঃ শাহিন (২৭)।

জব্দকৃত ৭৭৩ বোতল ফেন্সিডিল, ২টি ট্রাক, মোবাইল ফোন ও নগদ টাকা ছবি- প্রতিনিধি

র‍্যাব জানায়, গত সোমবার (২৭ শে জুলাই) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের মধ্যেপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব-১৩, সিপিএসসি (রংপুর) এর একটি আভিযানিক দল। এ সময় দুটি কার্গো ট্রাকে করে ফেন্সিডিল নিয়ে যাওয়ার সময় তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের কাছে থেকে দুটি মোবাইল, একটি ট্যাব, মাদক বিক্রয়ের ৫’শ টাকা এবং বেশ কয়েকটি সিমকার্ড ও মেমোরীকার্ড জব্দ করে র‍্যাব।

র‍্যাব-১৩, সিপিএসসি’র কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামীরা জব্দকৃত ফেন্সিডিল দিনাজপুর জেলার হাকিমপুর স্থলবন্দরের সীমান্ত হতে পাইকারী দামে কিনে অত্যন্ত সু-কৌশলে ট্রাকের মধ্যে বহন করে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। একইভাবে পূর্বেও তারা ট্রাক ভর্তি পণ্যের আড়ালে বিভিন্ন মাদকদ্রব্য পরিবহন করেছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে সংশিষ্ট থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..