বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এস, এম পাইলট’০২ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যদ্রব্য ও মাস্ক বিতরণ

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ২৯ জুলাই, ২০২০
  • ৩৯৮বার পঠিত


গাইবান্ধার পলাশবাড়ীতে স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থীদের নিয়ে গড়ে ওঠা ‘এস এম পাইলট’০২ ফাউন্ডেশনের উদ্যোগে “সুদৃঢ় হোক বন্ধুত্বের বন্ধন, জিতে যাক মানবতা” এই স্লোগানকে সামনে নিয়ে ১০০ দুস্থ-অসহায়দের মাঝে ২৯ জুলাই বুধবার বিকাল ৩টায় খাদ্যদ্রব্য ও মাস্ক বিতরণ করা হয়েছে।

পলাশবাড়ী এস এম পাইলট’০২ ফাউন্ডেশন সূত্রে জানা যায়, আসন্ন পবিত্র উদ-উল-আযহা ও করোনা ভাইরাস মহামারীতে দুস্থ-অসহায়দের মাঝে খাদ্যদ্রব্য ও মাস্ক বিতরণের কার্যক্রম-২০২০ উপলক্ষে পৌরশহরের অফিসের হাট সংলগ্ন ইয়েনের বাসায় বুধবার বিকেল ৩টায় আলোচনা সভা, খাদ্যদ্রব্য, মাস্ক বিতরণ ও দোয়া’য় আয়োজন করা হয়। দেশ ও জাতির কল্যাণ, করোনা ভাইরাস মহামারী থেকে মুক্তি ও ফাউন্ডেশনের সকল বন্ধুদের বন্ধন যেন অটুট থাকে এ কামনা করে দোয়া পরিচালনার করেন, মানিক। শেষে ১০০ জন দুস্থ-অসহায় পরিবারের মাঝে পোলাও চাল ২ কেজি, বুটের ডাল হাফ কেজি, ছয়াবিন তেল ১ লিটার,লবন হাফ কেজি, আদা, রসুন, মসলা ১ প্যাকেট, পেঁয়াজ ১ কেজি, সাবান ১টি, ডিটারজেন্ট পাউডার ১ প্যাকেট ও মাস্ক ৩টি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, এস, এম পাইলট’০২ ফাউন্ডেশনের ইয়েন, মাথিন, মিঠুন, রাসেল, লাবু, মানিক, কামরুল, রিমন, সাগর, রনি, রেজাউল, কৃষ্ণ মানিক প্রমূখ।

উল্লেখ্য, এর আগেও এস, এম পাইলট’০২ ফাউন্ডেশনের উদ্যোগে করোনা ভাইরাসের শুরুতে ১০০ হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতেও দুস্থ-অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..