সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

৪কোটি টাকার ব্রিজ পারাপারে নেই কোনো ব্যবস্থা

mm
বুরহান উদ্দীন মুজ্জাকির, নোয়াখালী জেলা প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার ৩০ জুলাই, ২০২০
  • ৪৬৪বার পঠিত

নোয়াখালী (কোম্পানীগঞ্জ) ও ফেনীর সোনাগাজীর মধ্যবর্তী জায়গা পশ্চিম চরদরবেশ ৭নং ওয়ার্ড আহসান মাঝির ঘাট সংলগ্ন ব্রিজের ৪ কোটি টাকার কাজের চরম দুর্নীতি, কাজে নিন্মমানের উপাদান সামগ্রী দিয়ে কাজ করা এবং দুই পাড়ের (এক পাড় পশ্চিম চরদরবেশ আরেকপাড় মুচাপুর ছোটধলী) সাধারণ মানুষ চরম ভোগান্তির শিকার হয়ে প্রতিনিয়ত চরম কষ্ট করতে হচ্ছে। জরুরি মূহুর্তে যাতায়াতের জন্য মানুষকে অনেক কষ্ট করতে হচ্ছে।

বিশেষ করে রাতের বেলা জরুরী মূহুর্তে কেউ ওই (ছোট ধলীর) পাড়ে গিয়ে চিকিৎসা সেবা কিংবা জরুরি মূহুর্তে যাতায়াত করতে প্রতিনিয়ত দূর্ঘটনার শিকার হচ্ছে। ব্রিজের কাজের এই দূর্ঘোতির বিষয়ে প্রকল্প কন্ট্রাক্টর সোহেল কে মুঠোফোনে জিগ্যেস করা হলে উনি জানায়, কাজ চলমান তাই মানুষের কষ্ট হচ্ছে তবে সহসা এই কষ্ট ভোগান্তি শেষ হয়ে যাবে।

তিনি আরো বলেন মানুষের যাতায়াতের জন্য দ্রুত উনি প্রদক্ষেপ নিবেন। যদিও উনি এর আগে কোনো প্রদক্ষেপ নেয় নি, কিন্তু সাংবাদিকদের উপস্থিতিতে তিনি ৭দিনের সময় নিয়ে অতি দ্রুত সমস্যা দূর করার জন্য ব্যবস্থা নিবেন। এদিকে একাধিক জনসাধারণের সাথে কথা বললে তারা জানান, এভাবে বাঁশের সাঁকো পার হতে গিয়ে অসংখ্য মানুষ দূর্ঘটনার শিকার হচ্ছে প্রতিনিয়ন। ৫মিনিটের রাস্তার ঘুরে যেতে লাগতেছে ১ঘন্টা এতে সময় নষ্ট হচ্ছে , মানুষের কষ্ট করতে হচ্ছে এবং জরুরি মূহুর্তে ভয়াবহ অবস্থায় যাওয়া লাগতেছে। এবিষয়ে অত্র ইউনিয়নের (চরদরবেশ) চেয়ারম্যান ভুট্টু কে জিগ্যেস করা হলে উনি বলেন, আমি ব্যার্থ চেয়ারম্যান যদি কেউ পারে তাহলে এটির সমাধান করে দিক (যার কল রেকর্ড একজন সাংবাদিকের কাছে সংরক্ষিত রয়েছে)

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..