বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

নাগরপুরে আদর্শ যুব সংঘের পক্ষ্য থেকে বন্যার্থ এবং সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরন

mm
মু. আব্দুন্নুর টাংগাইল জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ৩১ জুলাই, ২০২০
  • ৩১৮বার পঠিত


টাংগাইল জেলার নাগরপুর উপজেলার ‘ আদর্শ যুব সংঘের’ উদ্যোগে কয়েকটি ইউনিয়নের অসহায় দুস্থ ও সুবিধা বঞ্চিত বন্যার্থ মানুষদের মাঝে ঈদ উপহার কর্মসূচীকে কেন্দ্র করে নগদ অর্থ প্রদান করা হয়। এর মাধ্যমে আনন্দিত উৎফুল্লিত হয় সুবিধা বঞ্চিত মানুষগুলো। যেনো ঈদের আমেজ সকলের চোখে মুখে ফুঁটে উঠে।

আদর্শ যুব সংঘের’ সভাপতি মু. আব্দুন্নুর ইসলাম জানান এই সংগঠনটি একটি সমাজ কল্যান মূলক সংগঠন। আমাদের ভীষন হলো “জ্ঞান অর্জন, চরিত্র গঠন, সুস্থ বিনোদন ও সমাজ গঠন আমাদের মূল দর্শন”। এই মহান লক্ষ্য কে সামনে রেখে আমরা সকল কর্যক্রম বাস্তবায়ন করে থাকি। তারি ধারাবাহিকতায় আমাদের আজকের এই “ঈদ উপহার বিতরন” কর্মসূচি। যেখানে বর্তমান পৃথিবীর এই করোনা পরিস্থিতিতে অর্থনৈতিক মন্দা শুরু হয়েছে এরি মধ্যেই আবার নতুন করে পুরো দেশে ব্যাপক ভাবে বন্যায় প্লাবিত । অসংখ্য যুবক, শ্রমিক, কর্মজীবি মানুষ বেকার হয়ে ঘরে বসে আছে। আবার অনেক মানুষ দুমুঠো খাবারের জন্য চিৎকার করছে এমনকি অনেক মধ্যবিত্ত পরিবার কোন কিছু বলতেও পারছেনা সইতেও পারছেনা৷

এমতাবস্থায় আমাদের সকলের দায়িত্ব হচ্ছে মানবিক হওয়া, দল মত নির্বিশেষে সকলের পাশে গিয়ে দাড়ানো। সকলের সুখ দুঃখের অংশিদার হওয়া।

সর্বোপরি আমাদের করনীয় হলো আমাদের সরকার প্রধান যেহেতু করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা দিয়েছেন । এক্ষেত্রে আমাদের এটাও মনে রাখতে হবে আমাদের সামাজিক দূরত্ব বজায় থাকলেও যেনো আমরা আমাদের সকলে সকলের প্রতি অন্তরিকতা, ভালোবাসা এবং মানবিক মূল্যবোধ হারিয়ে না ফেলি।এমনকি সবশেষ ধন্যবাদ জানাচ্ছি সেই সকল দায়িত্বশীল ভাইদের যাদের মেধা,শ্রম ও যোগ্যতার মাধ্যমে আমরা কিছু মানুষের মুখে এক চিমটি হাঁসি ফোঁটানোর সুযোগ পেয়েছি। আল্লাহ আমাদের এ কাজগুলোকে কবুল করুন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..