শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:০৩ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে গৃহবধূর মরদেহ উদ্ধার : জনমনে প্রশ্ন হত্যা না আত্মহত্যা

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ৩ আগস্ট, ২০২০
  • ১৫২বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ীতে রোমানা বেগম (২১) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের জাইতরবালা গ্রামে। ঘটনাটি নিশ্চিত করেছেন থানার এসআই সঞ্জয় কুমার।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, ৩ আগস্ট সোমবার ভোর রাতের কোন এক সময়ে এক সন্তানের জননী রোমানা বেগম ঘরের ধর্ণার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে নিহতের পরিবার জানান।সোমবার রোমানার পিতা আব্দুর রশিদ মিয়া মেয়ে জামাইয়ের বাড়ীতে ঈদের দাওয়াত খেয়ে আসে। সে সময় জামাই আব্দুর রহিম বাড়ীতে ছিলেন না। মধ্যরাতে জামাই রহিম শশুর আব্দুর রশিদ কে মোবাইল ফোনে জানায় তার মেয়ে আত্মহত্যা করেছে। মেয়ের এমন খবরে দ্রুত সেখানে ছুটে যান। তবে রোমানা কে হত্যা করা হয়েছে নাকি সে আত্মহত্যা করেছে তা নিয়ে চলছে নানামুখী গুঞ্জন। একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, ঘটনার দিন অথবা রাতের যে কোন সময় শাশুড়ির সঙ্গে কথাকাটাকাটি হয়। কিন্তু কথাকাটাকাটির কারণে রোমানা আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে সে জন্য অপেক্ষা করতে হবে পোস্ট মর্টেম রিপোর্ট না আসা পর্যন্ত। এরিপোর্ট লেখা পর্যন্ত ছেলের পরিবার থেকে বিভিন্ন মাধ্যমে বিষয়টি মিমাংসা ও রফাদফার চেস্টা অব্যাহত রেখেছে। নিহত রোমানা বেগম উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের জাইতরবালা গ্রামের আব্দুর রহিমের স্ত্রী ও একই উপজেলার দূর্গাপুর গ্রামের আব্দুর রশিদের কন্যা।

থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যা না আত্মহত্যা তার কোন কারণ জানা যায়নি এবং থানায় কোন মামলাও দায়ের করা হয়নি।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..