শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন

পলাশবাড়ীতে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

mm
আল কাদরি কিবরিয়া সবুজ(গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ৬ আগস্ট, ২০২০
  • ৮৯বার পঠিত


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে বছরব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচীর অংশ হিসেবে গাইবান্ধার পলাশবাড়ীতে বিভিন্ন জাতের ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় ৬ আগস্ট বৃহস্পতিবার দুপুরে নিবিড় ক্যান্সার-হেলথ এন্ড এডুকেশন সোসাইটির বাস্তবায়নে বিভিন্ন জাতের ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচীর উদ্বোধন করেন গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের সংসদ সদস্য ও কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান নয়ন, পৌর প্রশাসক ও আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হারুন-অর-রশিদ, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার প্রধান বিপ্লব, উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা কৃষকলীগ যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম পাপুল ও নিবিড় ক্যান্সার-হেলথ এন্ড এডুকেশন সোসাইটির নির্বাহী পরিচালক আব্দুল্যা-আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে নিবিড় ক্যান্সার-হেলথ এন্ড এডুকেশন সোসাইটির বাস্তবায়নে ‘এসো শিখি ও শেখাই’ প্রকল্পের আওতায় বছরব্যাপি এ উপজেলায় বিভিন্ন ফলজ ও ঔষধি গাছের রোপন করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..