শনিবার, ০৬ মার্চ ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন

বিএনপি নেতা আব্দুল ফারুক’র মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা আলমগীর এর শোক প্রকাশ

mm
অনলাইন ডেস্কঃ-
  • আপডেট সময় বৃহস্পতিবার ৬ আগস্ট, ২০২০
  • ১৩৩বার পঠিত

রাজশাহী মহানগর বিএনপি’র সহ সভাপতি ও মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক- আব্দুল ফারুক আজ সকাল ১০ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। আব্দুল ফারুক এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, “শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং জাতীয়তাবাদী দর্শণে বিশ্বাসী মরহুম আব্দুল ফারুক রাজশাহী মহানগর বিএনপিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা স্থানীয় বিএনপি নেতাকর্মীরা কোনদিন ভুলবেনা। এছাড়া বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে তার সাহসী ভূমিকা ছিল প্রশংসনীয়। মরহুম আব্দুল ফারুকের এলাকাবাসীর মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম আব্দুল ফারুকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..