শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার গ্রেপ্তার ১

mm
মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় শনিবার ৮ আগস্ট, ২০২০
  • ১২৭বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে আবারও ১ কোটি ৬০ লাখ টাকা মূল্যের ১ কেজি ৫৬০ গ্রাম হেরোইনসহ ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

গ্রেপ্তারকৃত আসামী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪ নং ওয়ার্ডের চাঁদলাই জোড়বাগান মহল্লার মৃত আরমানি বেগম ও মৃত চাঁন মোহাম্মদের ছেলে সিরাজুল ইসলাম (৪০)। অভিযানে নগদ ৬৫০ টাকাসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করে র‌্যাব।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাগডাঙ্গা খাকচা পাড়া ব্রীজের উত্তর পাশে ইটের সলিং রাস্তার উপর অভিযানটি পরিচালনা করা হয়।

র‌্যাব-৫, রাজশাহীর সহকারী পরিচালক শুক্রবার রাতে ১ কোটি ৬০ লাখ টাকার ১ কেজি ৫৬০ গ্রাম হেরোইনসহ সিরাজুলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিন্ত করেছেন গণমাধ্যমে। র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। র‌্যাব এর আগেও বেশ কয়েকটি কোটি টাকার হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করে মামলা দিয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসা বাদে গ্রেপ্তার কৃত আসামী মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..