শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

নওগাঁয় ধর্ষনের সুষ্ঠু তদন্ত ও ন্যায়-বিচারের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

mm
আবু মুছা স্বপন, নওগাঁ জেলা প্রতিনিধি:-
  • আপডেট সময় শনিবার ৮ আগস্ট, ২০২০
  • ৯৭বার পঠিত

নওগাঁ জেলা প্রেস ক্লাবে শিল্পী সরকার কথা নামের এক ভুক্তভুগি ধর্ষক সিদ্ধার্থ কুমার সিধুর ধর্ষনের সুষ্ঠু তদন্ত ও ন্যায়-বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন। শনিবার দুপুরে জেলার উকিলপাড়াস্থ জেলা প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে কথা তার লিখিত বক্তব্যে বলেন উকিলপাড়ার গৌর সরকারের ছেলে সিধুর ফেইসবুকের মাধ্যমে পরিচয় হয় কথার সঙ্গে। কথা বিবাহিত ও এক সন্তানের জননী হওয়া সত্বেও সিধু তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর কম্পিউটারে ইন্টারনেটের কাজ শেখানো, বিয়ে করাসহ নানা প্রলোভন দিয়ে সিধু কথাকে জোরপূর্বক একাধিকবার ধর্ষন করে।

তারপর থেকে কথা সিধুকে বিয়ে করার কথা বললে সিধু ও তার পরিবারের সদস্যরা কথা ও কথার পরিবারকে নানা রকমের হুমকি-ধামকি দিয়ে আসছে। এরমধ্যে কথা বিষ খেয়ে আত্মহত্যা করার চেস্টা করলে সে বেঁচে যায়।

এক পর্যায়ে কথা বাদি হয়ে আদালতে একটি ধর্ষন মামলা করলে সিধু প্রভাব খাটিয়ে ও অর্থের বিনিময়ে জামিন নিয়ে প্রকাশ্যে চলাফেরা করছে এবং প্রতিনিয়তই কথা ও তার পরিবারকে নানা রকমের হুমকি-ধামকি দিয়ে আসছে। এতে করে কথা ও তার পরিবারের সদস্য বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছে।

তাই কথা ধর্ষক সিধুর দৃষ্টান্তর মূলক শাস্তি দাবী করে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে। এসময় জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিকসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..