বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে আবারে ফেসবুক স্ট্যাটাস নিয়ে ছাত্রলীগের হামলায় দলীয় কর্মী আহত

mm
বুরহান উদ্দিন মুজাক্কির নোয়াখালী জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ১০ আগস্ট, ২০২০
  • ৫৯বার পঠিত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুরে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ছাত্রলীগের হামলায় দলীয় এক কর্মী আহত হয়েছেন।
রোববার (৯ আগস্ট) দুপুরে মুছাপুর চৌধুরী বাজারে এ ঘটনা ঘটে।

আহত জাফর উল্যা পারভেজ (২০) ছাত্রলীগের সক্রিয় কর্মী ও মুছাপুর ৮নং ওয়ার্ডের জাকের আহম্মদের ছেলে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত পারভেজ জানান, তিনি শনিবার (৮ আগস্ট) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির এক সদস্যের ছবি দিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এতে মুছাপুর ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আকিব হোসেন পিননসহ একটি পক্ষ ক্ষিপ্ত হন।

পরে রোববার (৯ আগস্ট) দুপুরে তিনি (পারভেজ) মুছাপুর চৌধুরী বাজারে আসলে ছাত্রলীগ নেতা পিনন, তার ভাই পিয়মসহ ৮-১০ জনের একটি গ্রুপ তার উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় হামলাকারীরা তাকে ধরে একটি ঘরে আটক করে হাতুড়ি দিয়ে পিটিয়ে বাম হাতের নখসহ শরীরের বিভিস্থানে জখম করে বলেও আহত পারভেজ অভিযোগ করেন।

এদিকে হামলার সময় দক্ষিণ মুছাপুরের মামুন চৌধুরী, প্রণব চৌধুরী, মামুন, আরাফাত, ডালিম, ঈশান, সুমন মির্জা, স্মরণসহ ছাত্রলীগ নেতা পিননের আরও সহযোগিরা উপস্থিত ছিলো বলে উল্লেখ করেন পারভেজ।

এ ব্যাপারে তিনি মুছাপুরের সাবেক চেয়ারম্যান মাহফুজুল হক চৌধুরীর ছেলে মামুন চৌধুরীকে প্রধান আসামী করে ৯ জনের নামোল্লেখসহ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলেও জানান।

তবে মামুন চৌধুরী দাবি করেন, তিনি হামলার বিষয়টি শুনে সেখানে গিয়েছিলেন ঠিকই। কিন্তু হামলায় তাঁর কোন সম্পৃক্ততা নেই।

ছাত্রলীগ নেতা আকিব হোসেন পিনন জানান, পূর্ব শত্রুতার জের ধরে পারভেজ আমার ছোট ভাইয়ের উপর আক্রমণ করায় এমন ঘটনা ঘটেছে। তবে হাতুড়ি দিয়ে পেটানোর বিষয়টি তিনি অস্বীকার করেন।

এ ব্যাপরে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী লিখিত অভিযোগ পেয়েছেন জানিয়ে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..