সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

দুর্গাপুরে জাতীয় শোক দিবস পালনে আ.লীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

mm
মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় মঙ্গলবার ১১ আগস্ট, ২০২০
  • ৯৯বার পঠিত

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে দূর্গাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে দুর্গাপুর পৌরসভা চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শমসের আলীর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব ও বানেছা বেগম, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাচ্চু, আমিনুল হক টুলু, দেলুয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিন ও পৌর আওয়ামী লীগের সভাপতি বেলাল হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর ছাত্রলীগের সভাপতি শাকিল খান ও সাধারণ সম্পাদক রাজু আহাম্মেদ প্রমুখ।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..