বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:২১ অপরাহ্ন

গোবিন্দগঞ্জের ফুলপুকুরিয়া বাজারের ঔষধ ব্যবসায়ী সাইফ উদ্দিন নিখোঁজ

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-
  • আপডেট সময় শনিবার ১৫ আগস্ট, ২০২০
  • ১৬২বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের ফুলপুকুরিয়া বাজারের ঔষধ ব্যবসায়ী পীর কুল খাঁন মেডিকেল স্টোরের সত্ত্বাধিকারী সাইফ উদ্দিন (৪৫) এর নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

জানা গেছে, ১৪ আগস্ট দুপুর ১টার দিকে সাইফ উদ্দিন ঔষুধ ক্রয়ের জন্য গোবিন্দগঞ্জের মায়ামনি মোড় হতে বগুড়ার উদ্দেশ্যে বাসে রওনা দেয়। এ সময় তার নিকট প্রায় দেড় লক্ষ টাকা ও একটি স্মার্ট মোবাইল ফোন ছিল। বিকালের দিকে পরিবারের লোকজন তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার ব্যবহৃত ফোনটি ০১৭৪০-৮০০২৯৫ বন্ধ পায়। অজানা শঙ্কায় অনেক খোঁজাখুজি ও যোগাযোগের চেষ্টায় ব্যর্থ হলে তার স্ত্রী গোবিন্দগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি দায়ের করে। সে গুমানীগঞ্জ ইউনিয়নের চক কোচমুড়ি গ্রামের মৃত নবাব আলীর পুত্র। সে স্থায়ীভাবে গোবিন্দগঞ্জ পৌরসভার চাষকপাড়ায় নিজ বাসায় বসবাস করত।
একটি সূত্র জানা গেছে, তার ব্যবহৃত মোবাইল ফোনটির সর্বশেষ লোকেশন ছিল গোবিন্দগঞ্জের ফাঁসিতলায়। গোবিন্দগঞ্জ থানায় ১৪ আগস্ট তারিখে জিডি নং-৬৩১।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে.এম মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, তাকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..