সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন

ভাইকে দেখতে হাসপাতালে ট্রাম্প

mm
ডেস্ক
  • আপডেট সময় শনিবার ১৫ আগস্ট, ২০২০
  • ৭৮বার পঠিত
US President Donald Trump arrives at New York Presbyterian Weill Cornell Medical Center in New York, NY, on August 14, 2020 to visit his sick brother Robert Trump. (Photo by JIM WATSON / AFP) (Photo by JIM WATSON/AFP via Getty Images)

ছোট ভাইকে দেখতে হাসপাতালে গেছেন ডোনাল্ড ট্রাম্প। এক বিবৃতিতে প্রেসিডেন্ট ট্রাম্প জানিয়েছেন, তার ছোট ভাই খারাপ সময় পার করছেন। তিনি নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় ট্রাম্পকে নিউইয়র্ক প্রেসবিটারিয়ান হসপিটালে যেতে দেখা গেছে। সে সময় তিনি মুখে মাস্ক পরেছিলেন। যদিও বেশিরভাগ সময়ই ট্রাম্পকে মাস্ক পরতে দেখা যায় না। তিনি প্রায় ৪৫ মিনিট হাসপাতালে অবস্থান করেছেন।

মার্কিন গণমাধ্যমে বলা হয়েছে, ডোনাল্ড ট্রাম্পের ভাই রবার্ট ট্রাম্প (৭২) গুরুতর অসুস্থ। তবে তিনি কি ধরনের অসুস্থতায় ভুগছেন সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা হয়নি।

বর্তমানে ট্রাম্পের ইম্পায়ার’স রিয়েল এস্টেট বিনিয়োগে সব কিছুর দেখাশোনার দায়িত্বে রয়েছেন রবার্ট ট্রাম্প। হাসপাতালে যাওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ট্রাম্প বলেন, আমি আশা করি সে ভালো আছে। সে খুব খারাপ সময় পার করছে।

হাসপাতালে ভাইকে দেখে আসার পরই নিউ জার্সিতে নিজের গলফ ক্লাবে সময় কাটাতে গেছেন ট্রাম্প। তিনি বলেন, আমি খুব চমৎকার একজনকে ভাই হিসেবে পেয়েছি। দীর্ঘ সময় ধরে আমাদের মধ্যে খুবই ভালো সম্পর্ক বিদ্যমান।

নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত জুনে ম্যানহাটনের মাউন্ট সিনাই হাসপাতালে এক সপ্তাহের বেশি সময় ধরে ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে ছিলেন রবার্ট ট্রাম্প।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..