শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

যথাযথমর্যাদায় ঘোড়াঘাটে পৌর আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শােক দিবস পালিত

mm
জুহিন কাওসার, ক্যাম্পাস প্রতিনিধি :-
  • আপডেট সময় শনিবার ১৫ আগস্ট, ২০২০
  • ১০৫বার পঠিত

দিনাজপুরের ঘোড়াঘাটে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শােক দিবস-২০২০ যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

জাতীয় শােক দিবস উপলক্ষে ১৫ আগস্ট, ২০২০ জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয় এবং সকাল ১০টায় উপজেলা পরিষদে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুস আলী মন্ডলসহ পৌর আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীদের উপস্থিতিতে বর্তমান সাধারণ সম্পাদক জনাব আসাদুজ্জামান ভুট্টো এর নেতৃত্বে ঘোড়াঘাট পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও ফাতেহা পাঠ করা হয়।

জাতির পিতার প্রতিকৃতিতে পৃথকভাবে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রতিনিধি , উপজেলা নির্বাহী কর্মকর্তা , উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা , উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

জাতীয় শােক দিবস উপলক্ষে বাদ যােহর ঘোড়াঘাট পৌর আওয়ামী লীগের উদ্যোগে পৌরসভার সকল মসজিদে ও এতিমখানায় খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় জাতির পিতাসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। পরে বিকেলে পৌরসভার মন্দিরগুলোতে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানসমূহে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সকল ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

এবছৱ বৈশ্বিক করােনা মহামারীর কারণে সরকারি নির্দেশনা মােতাবেক সীমিত পরিসরে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় জাতীয় শােক দিবস পালিত হয়।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..