সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

শতভাগ স্বচ্ছতার সাথে বিধবা-বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার তালিকা প্রনয়ণ করা হবে-উপজেলা চেয়ারম্যান বিদ্যুৎ

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ১৯ আগস্ট, ২০২০
  • ১১৮বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদুৎ বলেছেন, শতভাগ স্বচ্ছতার সাথে বিধাবা-বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার তালিকা প্রনয়ন করা হবে। তালিকা প্রনয়নে কোন অনিয়ম-দুর্নীতি হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এ ক্ষেত্রে ভাতাভোগীদের সচেতন হতে হবে। দালাল ও প্রতারক চক্র হতে সবাইকে সাবধান থাকতে হবে।

১৯ আগস্ট বুধবার দুপুরে পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে বিধবা-বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার তালিকা প্রনয়ন সম্পর্কিত এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গকন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের শতাধিক উপজেলায় শতভাগ বিধবা-বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার আওতায় এনেছেন। পলাশবাড়ী উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌড়সভা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারদের সাথে নিয়ে অনলাইনের মাধ্যমে এসব ভাতা ভোগীদের তালিকা চুড়ান্ত করা হবে বলে তিনি জানান।

উপজেলা চেয়ারম্যান আরও বলেন, সততা ও নিষ্ঠার সঙ্গে সবসময় দায়িত্ব পালণ করে আসছি। আগামীতেও জনগণের সেবায় সব সময় কাজ করে যাবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..